gohot

কচুয়ার গোহট দক্ষিণ ইউনিয়নে উন্মুক্ত ওয়ার্ড সভা অনুষ্ঠিত

ওমর ফারুক সাইম, কচুয়া :
কচুয়া উপজেলার গোহট দক্ষিণ ইউনিয়নের ৯ ও ৮নং ওয়ার্ডে উন্মুক্ত সভা ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে আমুজান বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির অফিস মিলনায়তনে ৯নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও ইউপি পরিষদের সচিব আলহাজ্ব মকবুল হোসেন পাটওয়ারীর পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, এ ওয়ার্ডের অধিবাসী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ পরিষদের ডেপুটি কমান্ডার আলহাজ্ব মোঃ জাবের মিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউপি পরিষদের প্যানেল চেয়ারম্যান ও একই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ বিল্লাল হোসেন এবং ইউপি পরিষদের হিসাব সহকারী মোঃ শরিফ হোসেন। এ উন্মুক্ত সভায় উল্লেখ জনক ওয়ার্ড বাসীর উপস্থিতিতে বক্তারা সরকারের ব্যাপক উন্নয়ন প্রসংশার কথা তুলে ধরেন এবং ওয়ার্ডে আর কি কি উন্নয়ন প্রয়োজন মতামত নেন। সভাশেষে উল্লেখিত ইউপি সদস্য সাইফুল ইসলামের বাজেটকৃত সরকারী ত্রাণের ২০টি কম্বল প্রকৃত দুস্থ্যদের মাঝে বিতরন করেন।

একই দিন এবং একই ভাবে অনুষ্ঠিত হয় ৮নং রাজাপুর ও সাকুয়া ওয়ার্ডের উন্মুক্ত সভা। সভায় এ ওয়ার্ড ইউপি সদস্য মোঃ মানিক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউপি পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ বিল্লাল হোসেন।

 46 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন