kachua sub

কচুয়ায় সাব রেজিস্ট্রার মহসীন আলম’কে বিদায় সংবর্ধনা

ওমর ফারুক সাইম :
পটুয়াখালি জেলার সাব রেজিস্ট্রার হিসেবে পদোন্নতি পাওয়ায় আবেগঘন পরিবেশে চাঁদপুরের কচুয়া উপজেলার সাব রেজিস্ট্রার মহসীন আলমকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (১৮ ডিসেম্বর) বিকেলে উপজেলা সাব রেজিস্ট্রি অফিসে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা সভায় কচুয়ার জনবান্ধব সাব রেজিস্ট্রার মহসীন আলমকে বিদায় জানাতে গিয়ে তিনিসহ উপস্থিত সকলে আবেগপ্রবন হয়ে কান্নায় ভেঙে পড়েন।

বাংলাদেশ দলিল লিখক সমিতি কচুয়া উপজেলা শাখার সভাপতি মো. সামছুল আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল খায়ের রুমির সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সদ্য বিদায়ী কচুয়া উপজেলা সাব রেজিস্ট্রার মহসীন আলম।

এসময় বিদায়ী কর্মকর্তা মহসীন আলমের কচুয়ায় প্রায় ১ বছর ২ মাসের কর্মকান্ডের উপর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা সাব রেজিস্ট্রি অফিসের অফিস সহকারী জাকির হোসেন, দলিল লিখক খন্দকার আঃ মালেক, আবু তাহের প্রধান, কচুয়া কন্ঠের সম্পাদক ও প্রকাশক মো. হাবিব উল্লাহ হাবিব, দলিল লিখক ফরহাদ হোসেন বিটু, সিরাজুল ইসলাম প্রমুখ।

এসময় উপজেলা সাব রেজিস্ট্রি অফিসের সকল কর্মকর্তা কর্মচারী এবং উপজেলা দলিল লিখক সমিতির সকল নেতৃবৃন্দ ও সকল দলিল লিখকগন উপস্থিত ছিলেন।

এসময় বিদায়ী কচুয়া উপজেলার সাব রেজিস্ট্রার মহসীন আলমকে সাব রেজিস্ট্রি অফিসের সকল কর্মকর্তা কর্মচারী এবং উপজেলা দলিল লিখক সমিতির নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন।

প্রসংগতঃ গত ১৮ ডিসেম্বর (বুধবার) মহসীন আলম কচুয়া উপজেলার সাব রেজিস্ট্রার হিসেবে শেষ কর্মদিবস পালন করেন। তিনি পদোন্নতি জনিত কারনে পটুয়াখালি জেলা রেজিস্ট্রার হিসেবে সম্প্রতি যোগদান করবেন।

প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

253 জন পড়েছেন
শেয়ার করুন