চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার নাসির উদ্দিন ও শ্রেষ্ঠ সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী

সফকিুল ইসলাম রানা, মতলব উত্তর করসেপন্ডন্টে :

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন চাঁদপুরের মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাছির উদ্দিন মৃধা।

পাশাপাশি মতলব উত্তর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মো. গিয়াস উদ্দিন চৌধুরী। গত ২৩ ডিসেম্বর চট্টগ্রাম ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম তাদের হাতে শ্রেষ্ঠত্বের পুরস্কার (ক্রেস্ট) তুলে দেন। এসময় চাঁদপুর জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমান বিপিএম (বার) উপস্থিত ছিলেন।

শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার ওসি মো. নাসির উদ্দিন মৃধা বলেন, আমি মতলব উত্তর থানায় যোগদান করার পর সকলে নিয়ে কমিউনিটি পুলিশিং কার্যক্রম নতুন করে শুরু করি। যারা কমিউনিটি পুলিশিং কমিটিতে আছেন এবং মতলব উত্তর উপজেলার সচেতন মহল সকলেই ভাল কাজ করেছেন। তাই আমি ও সভাপতি পুরো বিভাগের মধ্যে শ্রেষ্ঠ হতে পেরেছি।

তিনি আরও বলেন, আমি সকলের সহযোগীতায় মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও সন্ত্রাস-জঙ্গিমুক্ত উপজেলা গড়তে চাই। আশা করি সকলেই মতলব উত্তর থানা পুলিশের পাশে থাকবেন।

শ্রেষ্ঠ মতলব উত্তর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মো. গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, আমি আজ অত্যান্ত আনন্দিত। চট্টগ্রাম বিভাগের মধ্যে আমি শ্রেষ্ঠ হিসেবে ক্রেস্ট পেয়েছি।

এ পাওনা আমার একার নয়, পুরো উপজেলাবাসীরও। কারণ সকলে মিলে আমাকে এ পদে নির্বাচিত করেছেন বলেই আজ আমি সম্মানিত হয়েছি। আমি সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দকে বিশেষ ধন্যবাদ জানাই।

তিনি চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নূরুল আমিন রুহুল ও মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রকাশিত :২৬ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

 

296 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়