চাঁদপুরে জাতীয় পার্টিকে শক্তিশালী সংগঠনে পরিণত করতে যুবসংহতিকে কাজ করতে হবে

গোলাম মোস্তফা :

জাতীয় যুব সংহতি চাঁদপুর জেলা শাখার নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

 শুক্রবার (২০ ডিসেম্বর) বিকেলে শহরের রেলওয়ে ফিডার রোডস্থ জেলা জাতীয় যুব সংহতির কাযালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় যুব সংহতি চাঁদপুর জেলা শাখার আহবায়ক হাজী মো: গোলাম মোস্তফা নিঝুম পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব সফি উল্লাহ সফি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,এ কমিটির ব্যাপারে সবার সাথে আলাপ আলোচনা ভিওিতে এ কমিটি অনুমোদন দেওয়া হয়। তিনি বলেন, আহবায়ক হিসেবে যাকে দেওয়া হয়েছে, তাঁর পিতা এই জাতীয় পার্টির জন্য আমৃত্যু অবদান রেখে গেছেন। তিনি রাজপথ কাপিয়ে ছিলেন। এ জেলায় পাটিকে শক্তিশালী সংগঠনে পরিণত করেছেন।

তিনি আরো বলেন, যেখানেই যাই কেন্দ্র থেকে শুরু করে সর্বস্থানে চাঁদপুরবাসীকে পাওয়া যায়। কারন চাঁদপুরেরর মানুষ সমাজের সকল কল্যাণকর কাজের যোগ্য। চাঁদপুর একটি রাজনৈতিক নেতৃত্বের উবর ভুমি। আর এই ঐতিহ্য ধরে রাখতে হবে। আজকে যেই কমিটি করা হয়েছে সেই কমিটির মাধ্যমেই জাতীয় পার্টিকে আরো শক্তিশালী সাংগঠনিক জেলায় পরিনত করে তুলতে হবে।তিনি রাজনৈতিক ভাবে একসময় চাঁদপুরের মাটি ছিলো, এরশাদের ঘাটি হিসেবে পরিচিতি । এখন চাঁদপুরের মাটিকে জিএম কাদেরের ঘাটি হিসেবে পরিচিতি করে তুলতে হবে।

জেলা যুব সংহতির সিনিয়র যুগ্ম-আহবায়ক মো: নাজমুল হোসেন গাজীর পরিচালনায় উক্ত পরিচিত সভায়, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য বি এম নুরুজ্জামান, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর, চাঁদপুরের কৃতি সন্তান, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক পাটওয়ারী মো: সালাউদ্দিন বাচ্চু, চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য , শাহজাহান মাতব্বর, ইব্রাহিম দেওয়ান স্বপন, জাতীয় যুব সংহতি চাঁদপুর জেলা শাখার যুগ্ম আহবায়ক ওমর ফারুক বাবু, মো: সাদ্দাম হোসেন রনি, ,মো: গিয়াস, ১০নং সাখুয়া ইউনিয়ন যুব সংহতির সাবেক সভাপতি মো: মুন্নাফ মেম্বার, মতলব (উ.) উপজেলার সভাপতি অ্যাড. শামিমুল ইসলাম, শহর কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক মো: ফারুক গাজী, সদর উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক রফিকুল ইসলাম চান্দু,সাবেক সংগঠনিক সম্পাদক মো: সেলিম,সদর উপজেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব মো: হারুন গাজী, হাজীগঞ্জ উপজেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহবায়ক মো: বাবলু, পৌর যুব সংহতির সাবেক সাধারন সম্পাদক মো: আলাউদ্দিন, হাইমচর থানা যুব সংহতির আহবায়ক মো: খাজা আহমেদ, সদস্য সচিব আবু সুফিয়ান, জেলা জাতীয় যুব সংহতির সদস্য আজহার মুফ্তি প্রমুখ।

এসময় আমন্ত্রিত অতিথিদেরকে নব-আহবায়ক কমিটির সদস্যরা ফুল দিয়ে বরন করে নেন।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাইমচর থানা যুব সংহতির সভাপতি মো: খাজা আহমেদ।

233 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়