চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ৫নং এলাকার পরিচালক খোকা নির্বাচিত

ওমর ফারুক সাইম:

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ৫নং এলাকার পরিচালক পদে কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি মো. তৌহিদুল ইসলাম খোকা বিপুল ভোটে বিজয় লাভ করেন। ৩০ ডিসেম্বর (সোমবার) অনুষ্ঠিত প্রত্যক্ষ নির্বাচনে (ভোটগ্রহণ) তিনি চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ৫নং এলাকার পরিচালক নির্বাচিত হন।

৫ নং এলাকার মধ্যে রয়েছে কচুয়া পৌরসভা, ৭নং কচুয়া সদর দক্ষিন, ৮নং কাদলা ইউনিয়ন, ৯নং কড়ইয়া ইউনিয়ন, ১০নং গোহট উত্তর ইউনিয়ন, ১১নং গোহট দক্ষিণ ইউনিয়ন এবং ১২নং আশ্রাফপুর ইউনিয়ন।

এদিন উপজেলার কচুয়া শহীদ স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ে স্থাপিত ভোটকেন্দ্রে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহনের মাধ্যমে উৎসবমূখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে মোঃ তৌহিদুল ইসলাম খোকা বৈদ্যুতিক বাল্ব প্রতীকে ১৫শ’৫৯ ভোট পেয়ে নির্বাচিত হন।

তার নিকটতম প্রতিদ্ব›দ্বী প্রার্থী শফিকুল ইসলাম ছাতা প্রতীকে পেয়েছেন ৩২৯ ভোট।

ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও নির্বাচন কমিশন প্রধান এবং বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের উপ-পরিচালক (কারিগরি) আমিনুর রহমান ও চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি কচুয়া জোনাল অফিসের ডিজিএম মুহাম্মদ জাহাঙ্গীর আলম।

নির্বাচনে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা। আইনশৃঙ্খলার দায়িত্ব পালন করেন কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্লাহ (অলি) সহ সঙ্গীয় ফোর্স।

এক প্রতিক্রীয়ায় চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ৫নং এলাকার পরিচালক পদে কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি মো. তৌহিদুল ইসলাম খোকা এ প্রতিবেদকে বলেন, আমাকে যারা তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছে আমি সকলকে আশ্বাস প্রদান করছি আমি দুনীর্তি ও হয়রানী মুক্ত বিদ্যুৎ সুবিধা নিশ্চিত করব।

সেই সাথে সকল গ্রাহককে অনুরোধ জানাচ্ছি আপনারা সময়মত বিদ্যুৎ বিল পরিশোধ করুন।

105 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়