চাঁদপুর স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা : আটক ১

মিজানুর রহমান রানা :

চাঁদপুরে প্রকাশ্যে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ এর আহ্বায়ক মোঃ শফিকুর রহমান গাজীকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার শহরের হাকিমপ্লাজার সামনে এ হত্যা চেষ্টা করা হয়।এ ব্যপারে হাসপাতালে ভর্তি আহত শফিক গাজী জানান, আমাকে প্রাণে মেরে ফেলতে একদল সন্ত্রাসী আমার উপর অতর্কিত হামলা চালায়। ওই সন্ত্রাসীরা আমার মাথায় পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এরপর স্থানীয় সাহসীরা এগিয়ে আসায় কোনমতে আমি প্রাণে রক্ষা পাই। পরে চিকিৎসা নিতে হাসপাতালে ওনাদের সহায়তায় ভর্তি হই।

এদিকে চিকিৎসাধীন শফিককে দেখতে হাসপাতালে ছুটে আসেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটওয়ারী, প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান ঢালীসহ আওয়ামী অঙ্গ সহযোগী সংগঠনের শীর্ষ পর্যায়ের নেতাকর্মী ও পুলিশ বিভাগের কর্মকর্তারা।

এ ব্যপারে পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. মিজানুর রহমান জানান, ঘটনাটি কে বা কারা ঘটিয়েছে এই পুরো ঘটনাটির সিসি টিভি ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে। আমরা তাৎক্ষণিক ঘটনায় জড়িত রফিকুল ইসলাম ভুট্টু নামে একজনকে আটক করেছি। সে পুরানবাজারের জয়নাল বেপারী ও রহিমা বেগমের ছেলে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত আটক করা হবে।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে রাতে শহরে এক বিক্ষোভ মিছিল করেছে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীরা।

প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

230 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়