narayangonj

ছোট ভাইয়ের বিধবা স্ত্রীকে ধর্ষণ

জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিধবা এক নারী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ওই নারীর ভাসুর ইকবাল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকেলে ধর্ষণের ঘটনায় ওই নারীর অভিযোগের ভিত্তিতে শনিবার (২৮ ডিসেম্বর) দুপুরে পুলিশ উপজেলার সোনারগাঁও সরকারি ডিগ্রি কলেজের পেছনে আমতলা এলাকা থেকে ইকবাল হোসেনকে গ্রেফতার করে।

সোনারগাঁও থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একই বাড়িতে ইকবাল ও তার মৃত ছোট ভাইয়ের স্ত্রী সন্তান নিয়ে বসবাস করেন। শুক্রবার সকালে ইকবালের স্ত্রী দুই ছেলেকে নিয়ে স্কুলে গেলে ফাঁকা বাড়ি পেয়ে ইকবাল তার মৃত ছোট ভাইয়ের স্ত্রীকে কু-প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়। এরপরই তিনি ছোট ভাইয়ের বিধবা স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে।

gif maker

তিনি আরও জানান, শুক্রবার দুপুরের দিকে ইকবালের স্ত্রী বাড়ি ফিরেই দেবরের বিধবা স্ত্রীর চিৎকার শুনে তার ঘরের দিকে এগিয়ে যায় এবং তাকে উদ্ধার করে।

এসময় লম্পট ইকবাল সেখান থেকে পালিয়ে যায়। পরে ধর্ষক ইকবালের স্ত্রী ধর্ষণের শিকার নারীর ছেলেকে ফোনে বিষয়টি জানালে তিনি জাতীয় হটলাইন ৯৯৯ নম্বরে ফোন করলে সোনারগাঁও থানা পুলিশ শনিবার দুপুরে লম্পট ইকবালকে গ্রেফতার করে।

ধর্ষণের শিকার ওই বিধবা নারীর ছেলে এ ঘটনায় বাদী হয়ে অভিযুক্ত ইকবাল হোসেনকে আসামি করে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেছেন বলেও জানান থানা পুলিশের এ কর্মকর্তা।

প্রকাশিত: ০৫:২০ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৯

461 জন পড়েছেন
শেয়ার করুন