ch

জনতাবাজার ব্যবসায়ী ও ঘর মালিক সমিতির শপথ ও আলোচনাসভা

সাহেদ হোসেন দিপু, হাইমচর করেসপন্ডেন্ট :

হাইমচর উপজেলার জনতাবাজার ব্যবসায়ী ও ঘর মালিক সমিতির নব নির্বাচিত কমিটির সদস্যদের শপথ গ্রহণ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

১৩ ডিসেম্বর বাদ আছর শপথ গ্রহণ ও আলোচনাসভায় ইউপি চেয়ারম্যান সরদার আ. জলিল মাষ্টারের সভাপতিত্বে ও নবনির্বাচিত কমিটির কোষাধক্ষ মো. মামুন আখনের পরিচালনায় বক্তব্য রাখেন নব নির্বাচিত সভাপতি মো. দেলোয়ার হোসেন সুমন খাঁন, স্থানীয় ইউপি সদস্য বিল্লাল আখন, কমিটির উপদেষ্টা মাও. মো. আলী আকবর, সহ-সভাপতি মো. জাকির হোসেন আখন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম গোলদার, সাবেক সভাপতি মো. নজরুল ইসলাম।

আলোচনা সভা শেষে আলগী দূর্গাপুর ইউপির চেয়ারম্যান সরদার আ. জলিল মাষ্টার নব নির্বাচিত কমিটির সদস্যদের জনতাবাজারের উন্নয়নের লক্ষ্যে আমার মেধা ও যোগ্যতা দিয়ে সার্বিক প্রচেষ্টা চালিয়ে যাবো।

gif maker

বাজারের ব্যবসায়ী ও মালিকদের ক্ষয় ক্ষতি হয় এমন পরিস্থিতি হলে তার সমাধানে সর্বাত্তক চেষ্টা চালাবো। বাজারের মসজিদের পরিবেশ রক্ষা চেষ্টা করবো।

নিরপেক্ষতা ন্যায় প রায়নতা ও ইনসাফ সহকারে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করবোসহ ৭দফা শপথ নামা পাঠ করান। এসময় উপস্থিত ছিলেন, কমিটির সাধারণ সম্পাদক মো. ফারুকুল ইসলাম আখন, সহ- সম্পাদক মো. বিল্লাল মাল, দপ্তর সম্পাদক মো. মাসুদ মিজি, প্রচার সম্পাদক আমজাদ হোসেন, সদস্য মো. হাবু মোল্লা, উজ্জল বেপারী, মোসুদ বেপারীসহ কমিটির সদস্য, বাজার ব্যবসায়ী ও ঘর মালিক এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

শপথ পাঠ ও আলোচনা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জনতাবাজর জামে মসজিদের খতিব মাও. মো. মোস্তফা পাটওয়ারী।

প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শুক্রবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

289 জন পড়েছেন
শেয়ার করুন