টামটা দ. ইউনিয়নের তিনটি ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন

মো. জামাল হোসেন, শাহরাস্তি করেসপন্ডেন্ট :
চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার টামটা দঃ ইউনিয়নের তিনটি ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে।

গত শুক্রবার দিনব্যাপি ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উৎসব মুখর পরিবেশে দোপল্লা জনতা উচ্চ বিদ্যালয় ও আলী পুর সরকারী প্রাঃ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়তক সম্পাদক মোঃ জকির হোসেন পাটোয়ারী, এই সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নজরুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রার্থী মোঃ সফিকুর রহমান মজুমদার। আওয়ামীলীগ নেতা মোঃ আবুল কালাম আজাদ সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনে ১নং ওয়ার্ড আওয়ামীলীগের বীনাপ্রতিদ্বন্দিতায় সভাপতি ডাঃ মোঃ সফিকুল ইসলাম ও সাধারন সম্পাদক মোঃ আলমগীর কবির নির্বাচিত হন এবং ২নং ওয়ার্ড আওয়ামীলীগের ভোটারদের প্রত্যক্ষ ভোটে মোঃ রফিকুল ইসলাম মোল্লা সভাপতি ও মোঃ আবদুল মজিদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।এছাড়াও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের ভোটারদের প্রত্যক্ষ ভোটে আলী পুর সরকারী প্রাঃ বিদ্যালয়ে মিলনায়তনে সভাপতি আলহ্জ্জ্বা মোঃ দুলাল হোসেন তালুকদার এবং সাধারন সম্পাদক কাজী সাইফুল ইসলাম নির্বাচিত হন । আগামী ৭ দিনের মধ্যে ১,২,৩নং ওয়ার্ড আওয়ামীলীগের ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ইউনিয়ন সভাপতি সম্পাদকের নিকট জমা দেওয়ার নির্দেশ করেন।

প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, রোববার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

220 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়