20191229 135247 copy

দলের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিলে কঠিন শাস্তি ভোগ করতে হবে

সাহেদ হোসেন দিপ:

রবিবার বেলা ১১ টায় হাইমচর উপজেলা আওয়ামীলীগের যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

এসময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার মনোনীত ও সমর্থিত প্রার্থীদের বিজয়ী করতে সকল পর্যায়ের নেতা কর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

দলের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিলে তাকে অবশ্যই কঠিন শাস্তি ভোগ করতে হবে

উদাহারন টেনে তিনি বলেন, ইতিপূর্বে দলীয় সিদ্ধান্তকে অবজ্ঞা করায় এবং দলের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোতালেব জমাদারকে সভাপতি পদ হতে অব্যাহতি প্রদান করা হয়েছে।

আগামী ১৩ জানুয়ারীর নির্বাচনে উন্নয়নের স্বার্থে দলীয় প্রার্থীদের প্রতিক নৌকা, মাইক এবং হাঁস মার্কাকে বিজয়ী করতে হবে।

উপজেলা আওয়ামীলীগ কার্যালয় মাঠে অনুষ্ঠিত যৌথ সভায় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ূন প্রধানীয়ার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, জেলা যুবলীগ যুগ্ম আহŸায়ক মাহফুজুর রহমান টুটুল, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. নূর হোসেন পাটওয়ারী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এসএম কবির, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি আতিকুর রহমান পাটওয়ারী, ছাত্রলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি, এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, ক্রীড়া সম্পাদক মাসুদুর রহমান মিল্টন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, জেলা যুবলীগ যুগ্ম আহŸায়ক মোহাম্দ আলী মাঝি, যুবলীগ সাবেক সভাপতি হাবিবুর রহমান বেগ, যুবলীগ আহŸায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, মহিলা লীগ নেত্রী শাহনাজ বেগমসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

প্রকাশিত :৩০ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

 

 36 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন