mat 5

দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করা

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

গাউছে জামান, সুলতানুল মাশায়েখ হযরত আবুল বশর আল্- হাসানী ওয়াল হোসাইনী আল্- মাইজভান্ডারী কাদ্দাছাল্লাহু ছিররাহুল আজিজ কেবলা কাবার বার্ষিক ওরশ শরীফ ও খলিফা সম্মেলন আনজুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়ার ব্যবস্থপনায় আজ ১৬ ডিসেম্বর ২০১৯ মাইজভান্ডার দরবার শরীফে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন দরবারে গাউছুল আ’যম মাইজভান্ডারীর সাজ্জাদানশীন, আনজুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়ার কেন্দ্রীয় সভাপতি সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী মাদ্দাজিল্লুহুল আলী।

সম্মেলনে বক্তারা বলেন, মুর্শিদ কেবলার শান্তি-সম্প্রীতির এ আদর্শ সমাজে বাস্তবায়ন করতে হলে
সাংগঠনিক মজবুত ভিত ও কাঠামো গড়ে তোলার বিকল্প নেই।

gif maker

 

তাই, মুর্শিদ কেবলা প্রতিষ্ঠিত আনজুমানকে শক্তিশালী করতে আপনাদের মেধা-প্রজ্ঞা ও অভিজ্ঞতাকে কাজে লাগাতে হবে। জনপ্রিয় করে তুলতে হবে আনজুমান ও মইনীয়া যুব ফোরামকে।

প্রত্যেক উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডসহ তৃণমূলে আন্জুমান ও মইনীয়া যুব ফোরামের সাংগঠনিক ভিত গড়ে তুলতে হবে। আর এ কাজে সম্মানিত খলিফাগণের জুড়ি নেই।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, শাহজাদা সৈয়দ হাসনাইন-এ- মইনুদ্দীন। খলিফা হযরত মাওলানা রুহুল আমিন ভুঁইয়ার সঞ্চালনে বক্তব্য রাখেন আনজুমান কেন্দ্রীয় সাধারণ সম্পাদক খলিফা আলমগীর খান মাইজভান্ডারীসহ আরো অনেকেই ।

সম্মেলন শেষে দেশ জাতি ও সর্বমানবতার কল্যাণ কামনা করে আখেরী মুনাজাত পরিচালনা করেন হযরত সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী মাদ্দাজিলুহুল আলী।

প্রকাশিত :১৬ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

 

223 জন পড়েছেন
শেয়ার করুন