পঞ্চগড়ে মোমবাতি জ্বালিয়ে পেট্রল ঢালার সময় অগ্নিদগ্ধ হয়ে নারীর মৃত্যু

0
4

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

পঞ্চগড়ের দেবীগঞ্জে পেট্রলের আগুনে দগ্ধ হয়ে সুইটি আক্তার (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

http://picasion.com/

অগ্নিকাণ্ডে তার ৮টি গরু ও ১টি ছাগলও পুড়ে মারা গেছে। গতকাল রোববার রাতে দেবীগঞ্জ ইউনিয়নের সবুজপাড়া মরাতল্লী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে সেখানে চার পরিবারের ৯টি ঘর আগুনে পুড়ে গেছে। নিহত সুইটি আক্তার ওই এলাকার সুরুত জামালের স্ত্রী।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, মরাতল্লী মোড়ে একটি মুদি দোকানে পেট্রল বিক্রিসহ কাপড় সেলাইয়ের কাজও করতেন তিনি। রোববার সন্ধ্যার পর বিদ্যুৎ চলে গেলে তিনি মোমবাতি জ্বালিয়ে একটি জার থেকে বোতলে পেট্রল ভরছিলেন।

এ সময় মোমবাতির স্পর্শে পেট্রল জ্বলে উঠে অগ্নিদগ্ধ হয়ে পড়েন সুইটি। এক পর্যায়ে পুরো দোকানে আগুন ছড়িয়ে যায়।

gif maker

স্থানীয়রা অগ্নিদগ্ধ সুইটিকে উদ্ধার করলেও মুহূর্তেই সেই আগুন দোকান সংলগ্ন তার বাড়িসহ কয়েকটি ঘরে পৌঁছে যায়। খবর পেয়ে নীলফামারীর ডোমার ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এর মধ্যে সুইটির বাড়ির ৮টি গরু ও ১টি ছাগল পুড়ে মারা যায়। অগ্নিদগ্ধ সুইটি আক্তারকে প্রথমে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সোমবার ভোরে রংপুর মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুইটি।

ডোমার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ফরহাদ হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। সুইটির দোকানে থাকা পেট্রলের সঙ্গে কোনোভাবে আগুনের স্পর্শে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এতে পাশাপাশি চার পরিবারের ৯টি ঘর আগুনে পুড়ে যায়। আমরা পৌঁছার আগেই ওই নারীকে অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে নেয়া হয়।

দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসান বলেন, অগ্নিকাণ্ডে একজন নারী মারা গেছেন এবং বেশ কয়েকটি পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারকে শুকনো খাবার, চাল, কম্বল, ঢেউটিনসহ নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে।

প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

 

ফেসবুকে মন্তব্য করুন
50 জন পড়েছেন
http://picasion.com/