পঞ্চগড়ে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

0
11

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে বিজয় দিবসের কর্মসূচির সূচনা হয়। কর্মসূচির শুরুতেই জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করে। পরে সার্কিট হাউজ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

http://picasion.com/

মহান বিজয় দিবসে পঞ্চগড়ে বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।পঞ্চগড় জেলা পরিষদের আয়োজনে জেলা পরিষদ অফিস প্রাঙ্গনে এই অনুষ্ঠান হয়। জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের মাননীয় সাংসদ সদস্য মোঃ মাজহারুল হক প্রধান।

gif maker

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আব্দুল আলীম খান ওয়ারেশী, পৌর মেয়র মোঃ তৌহিদুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম। এসময় বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধারা এবং শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারবর্গ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

এর আগে মহান বিজয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ সিরাজুল ইসলাম স্টেডিয়ামে এক মনোমুগ্ধকর কুচকাওয়াজ আনুষ্ঠিত হয়। কুচকাওয়াজে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। এ সময় সালাম গ্রহণ করেন জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন ও পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী।

দিবসটি উপলক্ষে জেলার সকল মসজিদ মন্দিরে বিশেষ মোনাজাত ও প্রার্থনার আয়োজন করা হয়েছে। আজ জেলখানা, শিশু পরিবার ও হাসপাতালে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

প্রকাশিত :১৬ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

 

ফেসবুকে মন্তব্য করুন
132 জন পড়েছেন
http://picasion.com/