rape 2

প্রেমিকাকে বিয়ের আলাপের জন্য ডেকে এনে দুই বন্ধু মিলে ধর্ষণ

উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক গার্মেন্টস কর্মীকে (২১) পালাক্রমে ধর্ষণের অভিযোগে পুলিশ অভিযুক্ত দুই বন্ধুকে গ্রেফতার করেছে। মঙ্গলবার দুুপুরে তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

তারা হলেন, পটুয়াখালীর গলাচিপা থানার রতনপুরের জাহাঙ্গীর হাওলাদারের ছেলে সোহান হাওলাদার (২১) ও কুমিল্লার দাউদকান্দির ভবানীপুরের গিয়াস উদ্দিন বেপারীর ছেলে মেহেদী হাসান (১৯)।

এ ঘটনায় গতকাল সোমবার রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জের আটি হাউজিংয়ের হাজী জলিল মিয়ার ৮ম তলা বাড়ির ৩য় তলায় এ ঘটনা ঘটে।

gif maker

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গার্মেন্টস কর্মী ও অভিযুক্তরা আদমজী ইপিজেডের একটি পোশাক কারখানায় চাকরি করে। সেই সূত্র ধরে সোহান হাওলাদারের সঙ্গে ওই গার্মেন্টস কর্মীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে ওই গার্মেন্টকর্মীর সঙ্গে সোহান হাওলাদারের বিয়ের বিষয়ে কথা বলার জন্যা মেহেদী হাসান তার বোনের আটি হাউজিংয়ে বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে প্রথমে সোহান হাওলাদার ও পরে মেহেদী হাসান তাকে ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই গার্মেন্টস কর্মী সোমবার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় এসে অভিযোগ দায়ের করেন।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ওসি মো. কামরুল ফারুক জানান, ধর্ষণের ঘটনায় মামলা নেয়া হয়েছে। অভিযুক্ত দুইজনকেই গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই গার্মেন্টস কর্মীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রকাশিত: ০৭:০৮ পিএম, ৩১ ডিসেম্বর ২০১৯

 34 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন