Faridgonj

ফরিদগঞ্জে আদালতের নির্দেশে এমটিবি ব্রিক্স বন্ধ

ফরিদগঞ্জ প্রতিনিধি:
উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের টুবগী এমটিবি বিক্স এর জায়গার সকল কার্যক্রম বন্ধের নির্দেশ দিয়েছে চাঁদপরের বিজ্ঞ আদালত।

জানা গেছে উপজেলা সদরের ভাটিয়ালপুর গ্রামের মন্জিল খানের ছেলে মোফাজ্জল হোসেন খান মহসিন দীর্ঘ দিন ধরে ১০৮ নং টুবগী মৌজার ৩৩৮ নং খতিয়ানের দুই দাগের ৫০ শতক জমি ক্রয় করে রিক্স এর ব্যবসা করে আসছে।

স্থানিয় একটি চক্র ইশ^নিত হয়ে ওই জমিটি দখলের চেষ্ঠা করে। এ নিয়ে মোফাজ্জল হোসেন খান মহসিন গত ১০ডিসেম্বর চাঁদপুর অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে স্থিতি অবস্থায় জারী করার জন্য একটি আবেদন করেন। আবেদন নং- দঃ মোঃ ১১৮৯/২০১৯, বিজ্ঞ আদালত তা মঞ্জুর করে স্থিতি অবস্থা জারী করে।

পরে ১১ ডিসেম্বর ২০১৯ তারিখে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বজায় রাখার জন্য সকল এলাকাবাসীকে নির্দেশ দেয়। এ সময় উপস্থিত ছিলেন ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী, মোঃ মনিরুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফরিদগঞ্জ থানা পুলিশের এ.এস.আই সুমন মজুমদার বলেন, বিজ্ঞ আদালতের নির্দেশে স্থিতি অবস্থা বলোবৎ রাখার জন্য উভয় পক্ষকে লিখিত ভাবে নির্দেশনা দেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত এ স্থিতি অবস্থা বলোবৎ থাকবে।

এ বিষয়ে মোফাজ্জোল হোসেন খাঁন মহসিন বলেন, আমার খরিদা সম্পত্তিতে আমি দীর্ঘদিন যাবৎ বিক্সের ব্যবসা করে আসছি। গাজী তাজউদ্দিনরা গংরা ঐ সম্পত্তি সহ ভূমি দখলের পায়তারা করছে। আমার খরিদা সম্পত্তি আমার দখলীয় প্রতিয়মান রয়েছে।

এ বিষয়ে মদনগাঁও গ্রামের মৃত আব্দুছ ছাত্তারের ছেলে গাজী তাজউদ্দিন বলেন, আমি মোফাজ্জোল হোসেন খাঁন মহসিনের বাবা মনজিল খাঁনের কাছ থেকে দলিল নং- ৩০৬০ দলিলে ৫০ শতক জমি বিশ লক্ষ টাকা দিয়ে ক্রয় করেছি ও মহসিনের কাছ থেকে এম.বি.এম ডিস্কটি পয়তাল্লিশ লক্ষ টাকা দিয়ে আদালতের মাধ্যমে ক্রয় করেছি।

প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

272 জন পড়েছেন
শেয়ার করুন