ফরিদগঞ্জে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২৫, পুলিশের ৬ রাউন্ড টিআরসেল নিক্ষেপ

0
9

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গনে ছাত্রলীগের সাবেক সভাপতি ও চিহ্নিত মাদকসেবী খাজে আহম্মেদ এর উপস্থিতিকে কেন্দ্র করে এমপির অনুসারী ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এর সমর্থকদের মধ্যে সংঘর্ষে পুলিশ কর্মকর্তাসহ কমপক্ষে ২৫জন আহত হয়েছেন। এই ঘটনায় পুলিশ ৬ রাউন্ড টিআরসেল (গ্যাস গান) নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

http://picasion.com/

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে স্থানীয় সাংসদ মুহম্মদ শফিকুর রহমান উপজেলা পরিষদে আসেন। তার সাথে মাদকের সাথে জড়িত মাদকসেবী খাজে আহম্মেদ আসার কারণে প্রথমে এমপি ও উপজেলা পরিষদ চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে হাতাহাতি এবং এক পর্যায়ে ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়ে। উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে সৃষ্টি হলে এক পক্ষ ইটপাটকেল নিক্ষেপ করে এবং আরেক পক্ষে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া করে। ইটপাটকেল নিক্ষেপর কারণে পুলিশসহ কমপক্ষে ২৫জন আহত হয়।

gif maker

 

আহত পুলিশ কর্মকর্তা হলেন, ফরিদগঞ্জ থানার এসআই নাজমুল। মাথাপেটে তিনি গুরুতর আহত হয়েছেন। উপজেলা পরিষদ চেয়ারম্যান এর সমর্থকদের মধ্যে মনির এবং জয়, হাবিব, হাসান, শাকিল, সাহেদ, সুজন, কাইয়ুমসহ আরো বেশ কয়েকজন আহত হয়েছেন। উভয়পক্ষের আহতদের নাম তাৎক্ষনিক জানা সম্ভব হয়নি।

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবুর রহমান বলেন, উপজেলা পরিষদে মিটিং চলছিলো। তাদের মধ্যে সংঘর্ষে ও ধাওয়া পাল্টা ধাওয়া হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় এবং ৬ রাউন্ড গ্যাস গান নিক্ষেপ করে। এতে করে থানার এসআই নাজমুল আহত হন।

প্রকাশিত :১২ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

ফেসবুকে মন্তব্য করুন
203 জন পড়েছেন
http://picasion.com/