ফরিদগঞ্জ শোল্লা বাজারে ইসলামী এজেন্ট ব্যাংকে উদ্বোধন

0
17

গোলাম নবী খোকনঃ

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার শোল্লা বাজারে গত শুক্রবার ২৭ ডিসেম্বর বিকাল ৩ টায় শোল্লা স্কুল এন্ড কলেজ মাঠে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড হাজীগঞ্জ শাখার অধীনে শোল্লা বাজার এজেন্ট ব্যাংকিং কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয়।

http://picasion.com/

অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন হাজীগঞ্জ ইসলামী ব্যাংক শাখার এ্যাসিসট্যান অফিসার আঃ রশিদ, ইসলামী ব্যাংক জোনাল অফিস কুমিল্লার সিনিঃ অফিসার মোজাম্মেল হকের উপস্হাপনায়, ইসলামী ব্যাংক কুমিল্লা জোনের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোন প্রধান মোঃ মোশাররফ হোসাইনের সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মাহবুব উল আলম।

তিনি বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুররহমান ১৯৭৪ সালে ওয়াইসির সম্মেলনে ইসলামী ব্যাংক স্হাপনের কথা উল্লেখ করেন। বিশ্বে ১৯৭৫ সালে ইসলামী ব্যাংক প্রতিষ্ঠিত হয়, আর বাংলাদেশে ১৯৮৩ সালে এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়। আর এ ব্যাংক এখন অর্থনীতি কার্যক্রম বিষয়ে বিশ্বে এগিয়ে। আর স্বাধীনতার বড় অর্জন হলো অর্থনীতি। তিনি আর ও বলেন এ ব্যাংক সম্পূর্ণ সুদ মুক্ত এবং ইসলামী সরিয়া মোতাবেক পরিচালিত হয়। আর এ ব্যাংক লেন দেন ব্যাপারে মানুষের সর্বোচ্চ নিশ্চয়তা দিয়ে থাকে এবং এ সেবা মানুষের দোরগোড়ায় পৌছে দেয়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগের (সিবিএ) সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, শাহজালাল ইসলামী ব্যাংক লিঃ এর ভাইস প্রেসিডেন্ট ও শাখা ব্যবস্হাপক মোঃ মশিউর রহমান,মোঃ আরিফুর রহমান অধ্যক্ষ শোল্লা স্কুল এন্ড কলেজ,সুবিদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আনয়ার হোসেন চৌধুরী, ইসলামী ব্যাংক কুমিল্লা জোনের ভাইস প্রেসিডেন্ট মোঃ আবুল খায়ের, স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক হাজীগন্জ শাখার ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মোঃ শহিদ আহমদ, ধন্যবাদ জ্ঞাপন করেন শোল্লা বাজার ইসলামী ব্যাংকের এজেন্ট মোঃ নাজবুল হায়দার চৌধুরী (আজাদ) প্রোঃ হায়দার এন্ড হায়দার এসোসিয়েটস শোল্লা বাজার। উপস্হিত ছিলেন মতলব উত্তর উপজেলার ১০ নং ফতেপুর পূর্ব ইউনিয়নের স্বর্ণ পদক প্রাপ্ত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী সহ গণ্যমান্য ব্যাক্তি বর্গ।

ফেসবুকে মন্তব্য করুন
157 জন পড়েছেন
http://picasion.com/