মতলব উত্তরে বর্ণাঢ্য আয়োজনে মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের ১ম পূর্ণমিলনী অনুষ্ঠিত

মতলব উত্তর ব্যুরো :

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পূর্ণমিলনী অনুষ্ঠান উদযাপিত হয়েছে।

বুধবার সকালে জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠান শুরু হয়। বিদ্যালয়ের প্রতিষ্ঠালগ্ন থেকে ২০১৯ সালের সকল ব্যাচের ও বর্তমান শিক্ষার্থীদের সমন্বয়ে আয়োজন করা হয় পূর্ণমিলনী অনুষ্ঠানটি।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নূরুল আমিন রুহুল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ পরিকল্পনা কমিশনের সিনিয়র সচিব ড. সামছুল আলম মোহন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল প্রমুখ।

অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রহিম পাঠানের সভাপতিত্বে ও প্রাক্তন ছাত্র সোহেল রানা এবং নাজনীন আক্তারের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক খোরশেদ আলম, সাবেক প্রধান শিক্ষক বাবু রাধেশ্যাম রায়, ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম পাটোয়ারী, পুলিশ ইন্সপেক্টর আহসান হাবিব, মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুরশেদুল আলম ভুইয়া, দাতা সদস্য ফজলুল হক, বিশিষ্ট শিল্পতি কাজী মোজাম্মেল হক, উদযাপন কমিটির আহŸায়ক শাহাদাত হোসেন বিএসসি, ইঞ্জিনিয়ার তোফায়েল হোসেন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মাওলানা মো. জামাল হোসেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদ উল্লা প্রধান, সিরাজুল ইসলাম লস্কর, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন), আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, সাবেক ছাত্রনেতা অ্যাড. মহসিন মিয়া মানিক, জহিরুল ইসলাম চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব অ্যাড. আক্তারুজ্জামান, ফতেপুর পূর্ব ইউনিয়ন কৃষকলীগের সভাপতি এমরান হোসেন চৌধুরী রাজু, ইসলামাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, ইসলামাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. ফরহাদ, সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মামুন, অত্র প্রতিষ্ঠানের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং এলাকার গম্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য দেন। এছাড়াও প্রাক্তন শিক্ষার্থীরা স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

পরে স্বনামধন্য শিল্পীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠানে মেতে ওঠে দর্শক ¯্রােতা। এর আগে মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয় মসজিদ ভবন, চার তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ও আইসিটি ক্লাস রুম ফিতা কেটে উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

প্রকাশিত :২৬ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

 

351 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়