মতলব উত্তরে সহস্রাধিক গরিব শীতার্তের মাঝে কম্বল বিতরণ

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর করেসপন্ডেন্ট :

মতলব উত্তর উপজেলার বন্ধু সংগঠন ‘ফ্রেন্ডস ফোরাম ৯৮’ এর উদ্যোগে গরিব অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২০ ডিসেম্বর) দিনব্যাপী উপজেলার সুজাতপুর বাজার, পাঁচানী চৌরাস্তা বাজার, বাগানবাড়ি, এখলাছপুর ও শিকিরচরের প্রায় সহ¯্রাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে সংগঠনের নেতৃবৃন্দ নিজ অর্থায়নে।

পাঁচানী চৌরাসাতা বাজারে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সহকারি কমিশনার (ভূমি) আনোয়ার হোসাইন পাটোয়ারী।

ফ্র্রেন্ডস ফোরাম’৯৮ এর সদস্য তানভীর আহমেদের সভাপতিত্বে ও বোরহান উদ্দিন ডালিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা আক্তার, মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ, জহিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম প্রধান, ফতেপুর পশ্চিম ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মো. ইলিয়াছ মিয়াজী, ফ্র্রেন্ডস ফোরাম’৯৮ এর সদস্য রোমান মিয়া, মনির হোসেন মল্লিক, মহসিন মল্লিক, ইমন খান, মানিক মিয়াজী, সুমন মিয়া, নাসির মল্লিক, দেলোয়ার হোসেন, মতিন, নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক তাছলিমা আক্তার আখি।

আনোয়ার হোসাইন পাটোয়ারী বলেন, ফ্রেন্ডস ফোরাম ৯৮ সংগঠনটি যে উদ্যোগ নিয়েছে তা সত্যিই প্রশংসনীয় একটি উদ্যোগ।

মানুষের মন থাকলেই যে মানবসেবা করা যায়, এটি তার একটি দৃষ্টান্ত। তিনি আরও বলেন, এই সংগঠনের প্রয়োজনে আমি ও আমার পরিবার যেকোন সময় থাকবো।

যেকোন ব্যাপারে সার্বিক সহযোগীতা করার আশ্বাস দেন তিনি। এছাড়াও মানবসেবা ও সমাজসেবায় আরো কার্যক্রম হাতে নেওয়ার পরামর্শ দেন তিনি।

প্রকাশিত :২০ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ,শুক্রবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

200 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়