মতলব দক্ষিণে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মহান বিজয় দিবস পালিত

ইমরান নাজির,মতলব দক্ষিণ প্রতিনিধি:

যথাযথ মর্যাদায় মতলব দক্ষিণ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বিজয় র‌্যালী, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।

বিজয় দিবসে উপজেলার আলহাজ্ব তাফাজ্জল হোসেন ঢালী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভার সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সভাপতি আলমগীর আমিন ঢালী। অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য জাহাঙ্গীর আলম ঢালী, সমাজ সেবক মনু সারেং প্রমুখ। এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে নারায়নপুর পপুলার বালিকা উচ্চ বিদ্যালয় বিজয় দিবসে র‌্যালী, আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিনা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সভাপতি মাছুদ রানা।

এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
অপরদিকে উপজেলার লাকশিবপুর ফিরোজা বেগম উচ্চ বিদ্যালয়ে বিজয় দিবসে র‌্যালী, আলোচনা সভা ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সভাপতি শাহজাহান মোক্তার। এ সময় লাকশিবপুর সপ্রাবির সভাপতি ইকবাল হোসেন, যুবলীগ নেতা ডাঃ শিপনসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলার নারায়নপুর পপুলার উচ্চ বিদ্যালয়, মুন্সিরহাট উচ্চ বিদ্যালয়, বহরী উচ্চ বিদ্যালয়, বোয়ালিয়া উচ্চ বিদ্যালয় ও বালিকা উচ্চ বিদ্যালয়, ডিংগাভাংগা উচ্চ বিদ্যালয়, বরদিয়া কাজী সুলতার উচ্চ বিদ্যালয়সহ সকল প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে বিজয় দিবস পালন করা হয়।

প্রকাশিত :১৭ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

 

শেয়ার করুন

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়