739

শাহরাস্তিতে একজনকে কুপিয়ে হত্যা, আটক ১

বিশেষ প্রতিনিধিঃ
চাঁদপুরের শাহরাস্তিতে রফিকুল ইসলাম (৪৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। ওই ঘটনায় ১জনকে আটক করেছে পুলিশ। এছাড়া মনছুর আহমেদ, মিজান ও মহিউদ্দিন গুরুতর আহত হয়েছে।

৩১ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সুচিপাড়া উত্তর ইউনিয়নের শোরসাকে অবস্থিত চেড়িয়ারা উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত রফিক ওই গ্রামের মৃত আশু মিয়ার ছেলে। পুলিশ ওই গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে রাশেদ আহমেদ প্রকাশ কালু মিয়াকে আটক করেছে।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহআলম জানান, দুপুরে জেএসসি পরীক্ষার ফলাফল দেখতে কয়েকজন অভিভাবক চেড়িয়ারা উচ্চ বিদ্যালয়ে যায়। সেখানে ফলাফল দিতে দেরি হওয়ায় তারা স্কুলের সামনের দোকানে চা খেতে যায়। ওই সময় দোকানে কনিষ্ঠ কিছু লোক বসে থাকায় তাদেরকে দোকান থেকে বের হতে বলে জেষ্ঠ্যরা। তারা বের না হলে তাদেরকে চড়-থাপ্পার মেরে দোকান থেকে বের করে দেয়া জেষ্ঠ্যরা।

এ নিয়ে বিকেলে শালিস বৈঠক হওয়ার কথা ছিল। শালিস না হওয়ায় আটক রাশেদ আহমেদ প্রকাশ কালু মিয়াসহ কয়েকজন পাশবর্তী চেড়িয়ারা গ্রামের ষষ্ঠি বাড়ীতে হানা দেয়। ওই সময় বাড়িতে রফিককে পেয়ে তাকে কুপিয়ে মারত্মক আহত করে। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, ঘটনাস্থলে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ থানা পুলিশের সদস্যরা রয়েছে।

প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

 42 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন