SAH 1

শাহরাস্তিতে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্রী নিহত আহত ৫

মো. জামাল হোসেন, শাহরাস্তি করেসপন্ডেন্ট :

শাহরাস্তিতে হাইড্রোলিক ট্রাক ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে পিইসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি স্কুটারের অপর ৫ যাত্রী গুরুতর আহত হয়েছে।

১৭ ডিসেম্বর বিকেল ৪টায় শোরসাক-কালীবাড়ি সড়কের ছিখটিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে, ঘটনার বিবরণে জানা যায়, যাত্রীবাহী সিএনজি স্কুটারটি কালীবাড়ি থেকে শোরসাক যাচ্ছিল।

বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী হাইড্রোলিক চালিত ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলে নিজমেহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী নিহত হয়।

নিহত শিক্ষার্থী সদ্য পিইসি পরীক্ষায় অংশ নেয়া নিজমেহার গ্রামের সুমনের মেয়ে মোহনা আক্তার (১৪)। দুর্ঘটনার পর স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে যায়। আহতরা হলেন : হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর গ্রামের নিখিল দাসের স্ত্রী ঝর্ণা রাণী (২৫), নিজমেহার গ্রামের সুমনের স্ত্রী ঝর্ণা, একই গ্রামের নজরুল ইসলামের মেয়ে সাথী আক্তার (১০)। এছাড়া আহত সিএনজি অটোরিঙ্া চালক ও এক শিশুর নাম জানা যায়নি। আহতদেরকে উন্নত চিকিৎসার জন্যে কুমিল্লায় প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিঙ্া জব্দ করেছে শাহরাস্তি থানা পুলিশ।

প্রকাশিত :১৮ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

 

230 জন পড়েছেন
শেয়ার করুন