সুহিলপুর উবির পুনঃসভাপতি আহসান হাবিব অরুণ

হাজীগঞ্জ ব্যুরো:

হাজীগঞ্জের সুহিলপুর উচ্চ বিদ্যালয় ব্যবস্থাপনা পর্ষদের সভাপতি পদে তৃতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন রোটারিয়ান আহসান হাবীব অরুণ। তিনি জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও হাজীগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও ঠিকাদার। গত সোমবার উপজেলা শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত সভাপতি নির্বাচনে একক প্রার্থী হিসেবে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

সুহিলপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনের রিটার্নিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রোটাঃ আহসান হাবিব অরুণকে সভাপতি হিসেবে বিজয়ী ঘোষণা করেন।

উল্লেখ্য, আহসান হাবিব অরুণ চাঁদপুর জেলার ২ বারের সর্বোচ্চ করদাতা, হাজীগঞ্জ পৌর কমিউনিটি পুলিশের সভাপতি, মৈত্রী শিশু উদ্যান এন্ড হাই স্কুলের চেয়ারম্যান, উপজেলা প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক মালিক সমিতির সভাপতি, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ ছাড়াও তিনি হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির ৩বারের নির্বাচিত সাধারণ সম্পাদক ও সাবেক নির্বাচিত সভাপতি। তৃতীয়বারের মতো সুহিলপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় রোটাঃ আহসান হাবিব অরুণ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যসহ সকল অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রকাশিত :২৫ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বুধবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

 

125 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়