সূচীপাড়া দ. ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. মনির হোসেন বিএসসি

0
27

মোঃ জামাল হোসেনঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক, জননেত্রী শেখ হাসিনার সৃজনশীল রাজনীতির পক্ষপুষ্ট, সময়ের যুব রাজনীতির আলোচিত ব্যক্তিত্ব মোঃ মনির হোসেন বিএসসি,বিএড,এমএসসি গণিত।

http://picasion.com/

যিনি আওয়ামী রাজনীতিতে বহু ত্যাগের বিনিময়ে ইউনিয়ন আওয়ামীলীগকে গড়ে তোলেন। জাতীয় রাজনীতির আজ যার সু-অবস্থা রয়েছে। এই চুঁড়ায় পৌঁছতে তিনি খুঁয়েছেন জীবনের অনেকগুলো বছর, নিজ শ্রমে অর্জিত অগনিত অর্থ রাজনিতীতে ব্যয় করেছেন উপজেলার সূচীপাড়া (দ.) ইউনিয়নের ।

তিনি এক সময় ছিলেন শাহরাস্তি উপজেলা তুখড় ছাত্রলীগ নেতা ছিলেন, আর ওই সময় থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে জামায়াত-শিবির, বিএনপির বিরুদ্ধে রাজপথে লড়াই করেছেন।

বহুবার, নির্যাতিত হয়েও তিনি বঙ্গবন্ধুর আদর্শ ও তাঁর রাজনৈতিক দিক নির্দেশনা থেকে পিছু হটেননি, তাঁরই সুযোগ্য কন্যা দেশ ও জাতির উন্নয়নের রুপকার উজ্জ্বল- প্রদীপ শেখ হাসিনার বিশ্বমানের প্রশংসনীয় রাজনীতি থেকে।

সু-শীল রাজনীতির পাশাপাশি তিনি দীর্ঘদিন উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা ও মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি একজন সফল শিক্ষক হিসেবে ওয়ারুক রহমানীয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। তার আয়ের আংশিক অর্থ আওয়ামী পরিবারের পেছনে ব্যয় করেন।

নিজ ইউনিয়ন আওয়ামীলীগের নেতা-কর্মীদের কোন সমস্যা হলে ছুটে যান তাদের সমস্যা সমাধানে। এতে করে সূচীপাড়া (দ.) ইউনিয়নে রয়েছে তার ঈষর্ণীয় জনপ্রিয়তা।

তিনি এবার সূচীপাড়া (দ.) ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারণ সম্পাদক পদ প্রার্থী। তিনি সকলের কাছে ক্লিন ইমেজ নেতা হিসেবে পরিচিত।

বর্তমানে তিনি আগামী দিনে দল ও সমাজের উন্নয়নে কাজ করার জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এ বিষয়ে ইউনিয়ন আওয়ামীলীগ নেতাকর্মীরা ব্যাপক উৎসাহ উদ্দীপনায় অপেক্ষমান রয়েছে। সাধারণ সম্পাদক হিসেবে মোঃ মনির হোসেন বিএসসি, বিএড, এমএসসি গণিত, জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন এবং দলের পিছনে অনেক শ্রম-ঘাম রয়েছে।

যোগ্য হিসেবে মনির হোসেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হবেন এটাই তাঁর সমর্থকরা আশাবাদ ব্যক্ত করেন।

প্রকাশিত :১৯ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

ফেসবুকে মন্তব্য করুন
171 জন পড়েছেন
http://picasion.com/