হাইমচরে চরভৈরবী ইউনিয়নে নৌকা’র সমর্থনে কর্মী সভা

সাহেদ হোসেন দিপু:

হাইমচরে চরভৈরবী ইউনিয়নের ৭ ও ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

আগামী ১৩ জানুয়ারী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনীত চেয়ারম্যান প্রার্থী নূর হোসেন পাটওয়ারীর নৌকা প্রতিককে বিজয় করার লক্ষ্যে শত শত কর্মীদের অংশগ্রহনে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

সোমবার বিকেল ৪টায় চরভৈরবী ইউনিয়নের শহর আলীর মোড়ে অনুষ্ঠিত কর্মী সভায় ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাষ্টারের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা ইলিয়াছ লিটনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রায়পুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসএসসি। এসময় তিনি বলেন, নৌকা মার্কা উন্নয়নের মার্কা।

নৌকা মার্কা শান্তির মার্কা। এ নৌকা জননেত্রী শেখ হাসিনার নৌকা। নৌকার সাথে যে বা যারা বেঈমানী করে তার কখনো প্রকৃত আওয়ামীলীগ হতে পারে না।

উন্নয়নের স্বার্থে আপনারা আবারো নৌকা মার্কাকে ভোট দিয়ে বিজয় অর্জন করতে হবে।

সকল বেদাবেদ ভুলে গিয়ে নৌকা মার্কাকে বিজয় করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ুন প্রধানীয়া।

আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোস্তাফিজুর রহমান, রায়পুর উপজেলা যুবলীগ যুগ্ম আহŸায়ক কৌশিক আহমেদ সোহেল, চরভৈরবী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সোহেল হাওলাদার, ইউপি সদস্য ফারভেজ হাওলাদার, আলমাস বকাউল, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম ফকির, আবু সায়েদ বেপারী, মামুন বেপারী, ছাত্রলীগ নেতা ইমাম হোসেন মাদবর, মহাসিন মোল্লা, দেলোয়ার বকাউল, আলামিন ছৈয়াল।

কর্মী সভায় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রকাশিত :৩১ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

 

 32 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন