হাইমচর উপজেলা নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

সাহেদ হোসেন দিপু:

আসন্ন চাঁদপুর জেলার হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার করা হয়েছে।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ২২ ডিসেম্বর ২০১৯ খ্রি. (রোববার) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. শাহজান মিয়া, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মো. আতিকুর রহমান পাটওয়ারী এবং ভাইস চেয়ারম্যান পদে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এসএম কবির এবং ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সোহেল হাওলাদার মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

এখন নির্বাচনে আওয়ামীলীগ হতে মনোনয়ন প্রাপ্ত নৌকা প্রতীকের প্রার্থী নূর হোসেন পাটওয়ারী ও বিদ্রোহী প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোতালেব জমাদার এবং বিএনপির মনোনীত একক প্রার্থী ইসহাক খোকন চেয়ারম্যান পদে লড়বেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান হিসেবে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী জাহাঙ্গীর হোসেন বেপারী, বিএনপির সমর্থিত প্রার্থী ফজলুর রহমান এবং আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী যুবলীগ নেতা কামরুল বেপারী নির্বাচনে অংশ নিচ্ছেন।

এছাড়া স্বতন্ত্র হিসেবে ভাইস চেয়ারম্যান পদে আরো ৬জন প্রার্থী রয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে আওয়ামীলীগের শাহনাজ বেগম ও বিএনপির ফাতেমা বেগম লড়বেন।

প্রার্থীদের সাথে আলাপকালে জানা যায়, চাঁদপুর ও ঢাকায় দফায় দফায় বৈঠক শেষে প্রত্যেকেই দলীয় সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে এবং ডা. দীপু মনি এমপির প্রতি শ্রদ্ধা রেখেই প্রার্থিতা প্রত্যাহার করেছেন।

প্রকাশিত :২১ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, শনিবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়