cdp

হাইমচর প্রেসক্লাবে ভাইস চেয়ারম্যান প্রার্থী জিএম ফজলুর রহমানের মতবিনিময়

সাহেদ হোসেন দিপু, হাইমচর করেসপন্ডেন্ট :

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে হাইমচর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন প্রেসক্লাব সহ-সভাপতি ও ভাইস চেয়ারম্যান প্রার্থী জিএম ফজলুর রহমান।

সোমবার সন্ধায় হাইমচর প্রেসক্লাব সভাপতি মো. খুরশিদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ. রহমান এর পরিচালনায় ভাইস চেয়ারম্যান প্রার্থী জিএম ফজলুর রহমান বলেন, আমি হাইমচর প্রেসক্লাবের সহ-সভাপতি এবং সাংবাদিকদের বন্ধু।

সাংবাদিকতার সাথে জড়িয়ে বিভিন্ন ভাবে মানুষের সহযোগীতা করে আসছি। মানুষের সহযোগীতা তৃনমূলে পৌছে দিতেই আমি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচন করার প্রস্তুতি নিয়েছি।

gif maker

আপনাদের ভালবাসা, সহযোগীতা এবং প্রিয় হাইমচর উপজেলা বাসীর সমর্থন নিয়ে আগামীতে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাআল্লাহ। কোন অপশক্তি যাতে ভোট কারচুপি করতে না পারে সাংবাদিক বন্ধুরা সেদিকে খেয়াল রাখবেন।

 

আমি আশা করি ইভিএম পদ্ধতির নির্বাচনে সুষ্ঠ ভাবেই জনগন তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সাবেক সভাপতি মো. নুরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মো. ইসমাইল হোসেন, জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক সাহেদ হোসেন দিপু, দপ্তর সম্পাদক শরিফ হোসেন, প্রচার সম্পাদক মামুন হাসান, সাংবাদিক শাহআলম মিজি, রুবেল হোসেন।

প্রকাশিত :১৬ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, সোমবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

 

297 জন পড়েছেন
শেয়ার করুন