হাকীম মিজানুর রহমানের ঔষধে ডায়াবেটিস মুক্ত হলেন এক নারী

 

মানুষের সচরাচর জানামতে ডায়াবেটিস ভালো হয় না বলেই মানুষ মনে করেন। কিন্তু এ ধারণা সম্পূর্ণ ভুল প্রমাণিত করে চাঁদপুরের ভেষজ চিকিৎসক হাকীম মিজানুর রহমানের চিকিৎসায় মাত্র তিন মাসে ডায়াবেটিস থেকে মুক্ত হলেন এক নারী।

জানা যায়, ওই নারীর নাম নূরজাহান বেগম। তাঁর স্বামীর নাম সিদ্দিকুর রহমান। বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জে। গত কয়েকমাস পূর্বে ওই নারীর চক্ষু অপারেশন কালে সুগার পরীক্ষা করতে গিয়ে রক্তে ব্লাড সুগার (ডায়াবেটিস) ধরা পড়ে সাড়ে ১২ মাত্রার।

ওই নারীর আত্মীয়তাসূত্রে হাকীম মিজানুর রহমান তাঁকে ডায়াবেটিসের ঔষধ প্রদান করেন। মাত্র তিন মাস ঔষধ সেবন শেষে আজ ১৭ ডিসেম্বর ২০১৯ তারিখে পুনরায় রক্ত ও ইউরিনে সুগার পরীক্ষা শেষে চাঁদপুর চক্ষু হাসপাতালের ডাক্তার জানান ওই নারীর বর্তমানে ব্লাড সুগারের পরিমাণ ৬.৯ মাত্রায় অর্থাৎ তার এখন ডায়াবেটিসই নেই।

এ খবর জানা মাত্রাই ওই নারীর আত্মীয়-স্বজনরা শোকরিয়া প্রকাশ করেন এবং হাকীম মিজানুর রহমানের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিষয়টি বর্তমানে ওই এলাকায় মানুষের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে হাকীম মিজানুর রহমান জানান, আসলে নিয়মিত সঠিকমাত্রায় ভেষজ ঔষধ সেবন করলে এ রোগ থেকে মুক্তি পাওয়া সম্ভব। আল্লাহতায়ালা আমাকে যে বিদ্যা শিক্ষাদান করেছেন, আমি সেই বিদ্যার মাধ্যমে মানুষের সেবার মন-মানসিকতা নিয়ে মানুষের নানা রোগমুক্তির জন্য সব সময় কাজ করে যাচ্ছি।

হাকীম মিজানুর রহমানের সাথে যোগাযোগের ঠিকানা

ঔষধ পেতে যোগাযোগ করুন :

 হাকীম মিজানুর রহমান (ডিইউএমএস)

(শতভাগ বিশ্বস্ত ও প্রতারণামুক্ত অনলাইন স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান)

ইবনে সিনা হেলথ কেয়ার

হাজীগঞ্জ, চাঁদপুর।

যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত)

+88 01762240650, +88 01834880825

+88 01777988889 (Imo-whatsApp)

শ্বেতী রোগ, যৌন রোগ, ডায়াবেটিস,অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা),

ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর , আলসার, টিউমার

ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

585 জন পড়েছেন
শেয়ার করুন