১৩ ডিসেম্বর মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ সম্মেলন

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী শুক্রবার (১৩ ডিসেম্বর) ১৭ বছর পরে অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনকে কেন্দ্র করে এখন চলছে প্রস্তুতি। ইতোমধ্যে পদ প্রার্থীদের রঙিন পোস্টার, ব্যনার, ফেস্টুনে পুরো উপজেলায় ছড়িয়ে পড়েছে।

ওইদিন সকাল ১০টায় সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল।

প্রধান বক্তার বক্তব্য রাখবেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিয়ষক উপ-কমিটির সহ-সম্পাদক নির্মল কুমার গোস্বামী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ গাজী, মো. শহীদুল্লাহ মাষ্টার, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, সাংগঠনিক সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী, অ্যাড. মজিবুর রহমান ভুঁইয়া, দপ্তর সম্পাদক মো. শাহ আলম মিয়া।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন এবং প‌রিচালনা কর‌বেন সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ।

সম্মেলন সফল করার লক্ষ্যে পুরোদমে কাজ চলছে। উপজেলার ১টি পৌরসভা, ৬টি ইউনিয়ন এবং উপজেলা র্নিবাহী কমিটির সকল কাউন্সিলর তালিকা সংগ্রহ করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে। সম্মেলনকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থীর নাম আলোচনায় রয়েছে। এই কাউন্সিলে ২শ’ ৮৩জন কাউন্সিলর ভোটাধিকার প্রয়োগ করবেন। সম্মেলন বাস্তবায়ন করার জন্য উপজেলা থেকে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয়েছে।

প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, মঙ্গলবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

600 জন পড়েছেন
শেয়ার করুন