rape 4

২ বছর ধরে বন্ধুদের দিয়ে স্ত্রীকে ধর্ষণ, ভিডিও ধারণ

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

দুই বছর ধরে বন্ধুদের দিয়ে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। ৪৬ বছর বয়সী ওই ব্যবসায়ীর প্ররোচনায় দীর্ঘদিন ধরে বিভিন্ন সময়ে তার স্ত্রীকে ধর্ষণ করেছেন তার বন্ধুরা।

নির্যাতনের শিকার ওই নারী জানিয়েছেন, তাকে যখন ধর্ষণ করা হয়েছে তখন তার স্বামী দাঁড়িয়ে থেকে এসব ঘটনা ভিডিও করেছেন। পুলিশ ওই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। ২৩ ডিসেম্বর পর্যন্ত তাকে পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

২০০৩ সালে বিয়ে হয় ওই দম্পতির। তাদের দুই সন্তান আছে। সম্প্রতি স্বামীর কাছ থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন ধর্ষণের শিকার ওই নারী।

তিনি জানিয়েছেন, চলতি বছর শ্বশুরকে এসব ঘটনা জানিয়েছিলেন তিনি। তবে তিনিও তাকে বিষ খাওয়ানোর চেষ্টা করেন বলে অভিযোগ করেছেন ওই নারী। অভিযুক্ত ব্যবসায়ী তার স্ত্রীকে মেরে ফেলার হুমকি দিয়ে দীর্ঘদিন ধরে নির্যাতন করে আসছেন।

gif maker

ওই নারী জানিয়েছেন, প্রথমবার ধর্ষণের ঘটনাটি ঘটে ২০০৭ সালের ১৫ জুন। রাতের খাওয়া-দাওয়ার পর নিজের এক বন্ধুর সঙ্গে তাকে পরিচয় করিয়ে দেন তার স্বামী। সেই বন্ধুর সঙ্গে গাড়িতে করে ঘুরতে যাওয়ার সময় জোর করে বন্ধুর পাশের আসনে স্ত্রীকে বসিয়ে দেন ওই ব্যবসায়ী।

আর তিনি নিজে গিয়ে বসেন পেছনের আসনে। সেখানে তার পাশে বসেছিলেন তার বন্ধুর স্ত্রী। এভাবে তারা স্ত্রীদের অদল-বদল করেছিলেন। ব্যবসায়ী ব্যক্তিটির স্ত্রী এ বিষয়ে আপত্তি জানালে তার স্বামী জানান, এটা কোনও ব্যাপার নয়।

এরপর থেকে গত দু’বছর ধরে বিভিন্ন সময়ে নিজের বন্ধুদের দিয়ে স্ত্রীকে ধর্ষণ করিয়েছেন তিনি। আর কাউকে কিছু জানালে হত্যা করা হবে হুমকি দিতে থাকেন তিনি। এতদিন ভয়ে কাউকে কিছু না জানালেও সম্প্রতি স্বামী ও তার বন্ধুদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নির্যাতনের শিকার ওই নারী।

প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

1,768 জন পড়েছেন
শেয়ার করুন