chandour

আগামীকাল চাঁদপুর স্টডেয়িামে ২৫ বছর পর বন্ধুদরে মলিন মলো

গোলাম মোস্তফা :

অভমিানহীন হুল্লোড়, এসো ফরিি কশৈৌরে ” এই শ্লোগানে চাঁদপুররে এস.এস.সি ব্যাচ ‘৯৪ মলিন মলো অনুষ্ঠতি হচ্ছ।ে আজ ৩ জানুয়ারী শুক্রবার চাঁদপুর স্টডেয়িামে দনিব্যাপী এ অনুষ্ঠান অনুষ্ঠতি হব।ে

অনুষ্ঠানরে আয়োজকদরে তথ্যরে ভওিতিে জানাযায়, দনিব্যাপী এ অনুষ্ঠান মালায় রয়ছে,ে সকাল ৮ টায় অনুষ্ঠান স্হলে নধিারতি পতাকা স্ট্যান্ডে জাতীয় পতাকা উওোলন ও জাতীয় সংগীত পরবিশেন।

সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠান স্হল থকেে শুরু হবে র্বণাঢ্য আনন্দ শোভাযাত্রা । এটি শহররে গুরুত্বর্পূণ সড়ক প্রদক্ষিন শষেে স্টডেয়িামরে অনুষ্ঠান স্হলে এসে শষে হব।

সকাল সোয়া ৯টায় অনুষ্ঠান স্হলে নাস্তার বরিত। অনুষ্ঠানরে শুরুতে পবত্রি কোরআন তলেওয়াত, গীতা ও বাইবলে পাঠ। এরপর পরই শুরু হবে কাঙ্খতি সে স্বপ্নরে, অথ্যাৎ র্দীঘ ২৫ বছর পর কশৈোররে সইে পুরনো বন্দ্বুদরে সাথে এককে করে পরচিয় র্পব। এ পব শষেে শুরু হবে শক্ষিা গুরু, যাদরে অথ্যাৎ শক্ষিা জীবনরে শ্রদ্ধয়ে শক্ষিক, যাদরে আদর সোহাগ আর শাসনরে মধ্য দয়িে সুশক্ষিায় শক্ষিতি হয়ে তাদরে ছাত্ররা আজ সমাজরে নানা পশোয় প্রতষ্ঠিতি। সইে সকল শক্ষিকদরে তাদরে স্নহেরে ছাএদরে পক্ষ থকেে সংবধনা ও সন্মামনা । জুমার নামাজ ও দুপুররে খাবার বরিতরি পর দুপুর।

আড়াইটায় শুরু হবে বন্ধুদরে কশৈোররে স্মৃতি চারন। এ পব শষেে বন্ধুদরে র্পূণ মলিনী ও বভিন্নি সংগ্রহ কৃত তথ্যচত্রি প্রদর্শনী,বকিলে সাড়ে ৪টায় ব্যান্ড সংগীত, সন্দ্ব্যা ৬ টায় লাকী কুপন ড্র। সবশষেে রয়ছেে জমকালো সাংস্কৃতকি অনুষ্ঠান ।

এ অনুষ্ঠান পরবিশেন করবনে ঢাকার ডফিারন্টে টাচ ব্যান্ডদলরে শল্পিীরা।

এদকিে গতকাল ২জানুয়ারী বৃহষ্পতবিার বকিলে ৫ টায় চাঁদপুর স্টডেয়িামরে প্যাভলিয়িন থকেে এসএসসি ব্যাচ”৯৪ পূনমলিনী অনুষ্ঠানে রজেষ্ট্রিশেনকৃতদরে মাঝে আজকরে দনিব্যাপী অনুষ্ঠানরে বভিন্নি উপহার ও
খাবাররে কূপন বতিরণ সর্ম্পূণ করা হয়ছে।দনিব্যাপী এ আয়োজনে যথাসময়ে স্বপরবিার উপস্হতি হয়ে অনুষ্ঠান উপভোগ করার জন্য আয়োজকদরে পক্ষ থকেে অনুরোধ জানানো হয়ছে।

 

 31 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন