আগামীকাল চাঁদপুর স্টেডিয়ামে ২৫ বছর পর বন্ধুদের মিলন মেলা

0
22

 

গোলাম মোস্তফা // ” অভিমানহীন হুল্লোড়ে, এসো ফিরি কৈশৌরে ” এই শ্লোগানে চাঁদপুরের এস.এস.সি ব্যাচ ‘৯৪ মিলন মেলা অনুষ্ঠিত হচ্ছে। আজ ৩ জানুয়ারী শুক্রবার চাঁদপুর স্টেডিয়ামে দিনব্যাপী এ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

http://picasion.com/

অনুষ্ঠানের আয়োজকদের তথ্যের ভিওিতে জানাযায়, দিনব্যাপী এ অনুষ্ঠান মালায় রয়েছে, সকাল ৮ টায় অনুষ্ঠান স্হলে নিধারিত পতাকা স্ট্যান্ডে জাতীয় পতাকা উওোলন ও জাতীয় সংগীত পরিবেশন। সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠান স্হল থেকে শুরু হবে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা । এটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষন শেষে স্টেডিয়ামের অনুষ্ঠান স্হলে এসে শেষ হবে।
সকাল সোয়া ৯টায় অনুষ্ঠান স্হলে নাস্তার বিরতি। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত, গীতা ও বাইবেল পাঠ। এরপর পরই শুরু হবে কাঙ্খিত সে স্বপ্নের, অথ্যাৎ দীর্ঘ ২৫ বছর পর কৈশোরের সেই পুরনো বন্দ্বুদের সাথে একেক করে পরিচয় পর্ব। এ পব শেষে শুরু হবে শিক্ষা গুরু, যাদের অথ্যাৎ শিক্ষা জীবনের শ্রদ্ধেয় শিক্ষক, যাদের আদর সোহাগ আর শাসনের মধ্য দিয়ে সুশিক্ষায় শিক্ষিত হয়ে তাদের ছাত্ররা আজ সমাজের নানা পেশায় প্রতিষ্ঠিত। সেই সকল শিক্ষকদের তাদের স্নেহের ছাএদের পক্ষ থেকে সংবধনা ও সন্মামনা । জুমার নামাজ ও দুপুরের খাবার বিরতির পর দুপুর
আড়াইটায় শুরু হবে বন্ধুদের কৈশোরের স্মৃতি চারন। এ পব শেষে বন্ধুদের পূর্ণ মিলনী ও বিভিন্ন সংগ্রহ কৃত তথ্যচিত্র প্রদশর্নী,বিকেল সাড়ে ৪টায় ব্যান্ড সংগীত, সন্দ্ব্যা ৬ টায় লাকী কুপন ড্র। সবশেষে রয়েছে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান । এ অনুষ্ঠান পরিবেশন করবেন ঢাকার ডিফারেন্ট টাচ ব্যান্ডদলের শিল্পীরা।
এদিকে গতকাল ২জানুয়ারী বৃহষ্পতিবার বিকেল ৫ টায় চাঁদপুর স্টেডিয়ামের প্যাভিলিয়ন থেকে এসএসসি ব্যাচ”৯৪ পূনমিলনী অনুষ্ঠানে রেজিষ্ট্রেশনকৃতদের মাঝে আজকের দিনব্যাপী অনুষ্ঠানের বিভিন্ন উপহার ও
খাবারের কূপন বিতরণ সম্পূর্ণ করা হয়েছে।
দিনব্যাপী এ আয়োজনে যথাসময়ে স্বপরিবার উপস্হিত হয়ে অনুষ্ঠান উপভোগ করার জন্য আয়োজকদের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

ফেসবুকে মন্তব্য করুন
116 জন পড়েছেন
http://picasion.com/