আজহারীকে জড়িয়ে ধরে কাঁদলেন তারেক মনোয়ার

0
32

 

জেলা প্রতিনিধি গাইবান্ধা

http://picasion.com/

১২ বছর পর একমঞ্চে উঠলেন দেশের দুই জনপ্রিয় ইসলামি বক্তা ড. মিজানুর রহমান আজহারী ও মাওলানা তারেক মনোয়ার। এ সময় দুজনেই আবেগাপ্লুত হয়ে ওঠেন। একে-অপরকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন তারা।

তাদের এই ভ্রাতৃত্ব বন্ধনের দৃশ্য দেখে লাখো মুসল্লি। গত বুধবার গাইবান্ধার সদর থানাধীন লক্ষ্মীপুর ইউনিয়নের এক মাহফিলে একে-অপরকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন। ওই মাহফিলে বক্তা হিসেবে অংশ নিয়েছেন তারা।

মাহফিলে একে-অপরকে জড়িয়ে ধরে কেঁদে ফেলার ওই দৃশ্যটুকু ফেসবুকে ভাইরাল হয়েছে। বিভিন্ন ক্যাপশন দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি শেয়ার করেছেন অনেককেই।

স্থানীয় সূত্র জানায়, আজহারী ও তারেক মনোয়ার মাহফিলে আসবেন জেনে শৈত্যপ্রবাহ উপেক্ষা করে লাখো মুসল্লির ঢল নামে লক্ষ্মীপুর ইউনিয়নের মাহফিলে। আগের দিন থেকেই দূর-দূরান্ত থেকে মানুষ এসে মাহফিলে জমায়েত হয়।

মাহফিলের আয়োজকদের দাবি, আজহারীর এই তাফসির মাহফিলে দুই লাখের বেশি মুসল্লি জমায়েত হয়েছেন। ওই মাহফিলে আজহারীকে জড়িয়ে ধরে তারেক মনোয়ারের কেঁদেছেন।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, মিজানুর রহমান আজহারী যখন বক্তব্য দিচ্ছেন হঠাৎ মঞ্চে উঠে আসেন তারেক মনোয়ার। তিনি আজহারীকে জড়িয়ে ধরে কেঁদে দেন। এ সময় আজহারী দাঁড়িয়ে যান। তারেক মনোয়ার তার কপালে চুমু দেন।এমন দৃশ্য দেখে উপস্থিত মুসল্লিরা আপ্লুত হয়ে ওঠেন। তাদের অনেকেই দাঁড়িয়ে যান। পরে আয়োজক সংগঠন থেকে মাইকে মুসল্লিদের বসে যেতে ও নীরব থাকতে অনুরোধ জানানো হয়।

আজহারী+মনোয়ার

এ যেন এক আবেগঘন মুহূর্ত ! প্রায় ১২ বছর পর দেখা! প্রিয় তারিক মুনাওয়ার ভাইয়ের ভালোবাসার কান্নার দৃশ্যে পুরো পেন্ডেলজুড়ে মুহূর্তেই এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা ঘটে!!আমার কান্না চলে আসলো মনের অজান্তেই

Posted by আমরা সবাই আল্লাহর গোলাম on Saturday, January 11, 2020

প্রকাশিত: ০৫:২৮ পিএম, ১২ জানুয়ারি ২০২০

ফেসবুকে মন্তব্য করুন
254 জন পড়েছেন
http://picasion.com/