747

ইংরেজী নববর্ষকে স্বাগত জানিয়ে মতলব উত্তরে ছেংগারচর পৌর যুবলীগের মিছিল

মতলব উত্তর প্রতিনিধিঃ
মতলব উত্তরে ইংরেজী নববর্ষকে স্বাগত জানিয়ে ছেংগারচর পৌর যুবলীগের উদ্যোগে মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে পৌর আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।
ছেংগারচর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ফরাজীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. জামান সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, পৌর আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আল মাহমুদ টিটু মোল্লা, পৌরসভা প্যানেল মেয়র-২ বোরহান উদ্দিন প্রধান, কাউন্সিলর শাহাদাত হোসেন ঢালী খোকন, য্বুলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম বেপারী, যুবলীগ নেতা আলমগীর মোল্লা, উমর খান, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু’সহ নেতৃবৃন্দ।
বক্তরা বলেন, নববর্ষ ২০২০ সবার জীবনে অনাবিল আনন্দ ও কল্যাণ বয়ে আনুক। ‘নববর্ষ সবার মাঝে জাগায় প্রাণের নতুন স্পন্দন, নতুন আশা, নতুন সম্ভাবনা। বিগত বছরের সুখ-দুঃখ, আনন্দ-বেদনা পেছনে ফেলে নতুন বছরে অমিত সম্ভাবনার পথে এগিয়ে যাক বাংলাদেশ- খ্রিষ্টীয় নববর্ষে এ প্রত্যাশা করি। বক্তরা আরো বলেন, ‘২০২০ সাল আমাদের জাতীয় জীবনে একটি গুরুত্বপূর্ণ বছর। ২০২০ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী সাড়ম্বরে উদযাপিত হবে। এ জন্য গোটা দেশবাসী উন্মুখ হয়ে আছে।

প্রকাশিত : ০৩ জানুয়ারী ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

 48 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন