‘উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় হাইমচরবাসী নৌকা মার্কাকে বিজয়ী করবে’

সাহেদ হোসেন দিপু
হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নে নৌকা মার্কার কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় হাইমচর বাসী নৌকা মার্কাকে বিজয়ী করবে। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী ১৩ জানুয়ারী নির্বাচনে অবশ্যই নৌকা মার্কা বিজয়ী হবে। উন্নয়নের মার্কা নৌকা, নৌকা মার্কার সরকার ক্ষমতায় আছে বলেই মেঘনার ভাঙ্গন প্রতিরোধ ব্যবস্থা গ্রহনসহ সারা দেশের ন্যায় হাইমচর উপজেলায়ও ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা নষ্ট করতে একটি অপশক্তি উঠে পড়ে লেগেছে। হাইমচরে নৌকা মার্কার ভোটের জোয়ার বইছে। আপনারা চেয়ারম্যান পদে নৌকা, ভাইস চেয়ারম্যান পদে মাইক ও হাস মার্কায় ভোট দিয়ে প্রমান করে দিবেন কোন অপশক্তি নৌকার বিজয়কে বাধাগ্রস্থ করতে পারে না।

গতকাল শুক্রবার বিকেল ৪টায় চরভৈরবী দক্ষিন বগুলা সপ্রাবি সংলগ্ম মাঠে ইউপি চেয়ারম্যান আহমেদ আলী মাষ্টারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক মোস্তফা চৌকদারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক জিল্লূর রহমান জুয়েল, জেলা আওয়ামীলীগ উপদেষ্টা সদস্য মুক্তিযোদ্ধা সালাউদ্দিন শিকদার, বিশিষ্ট শিল্পপতি ও ম্যাক্সন গ্রæপের চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকনসহ চাঁদপুর জেলা আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

129 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়