কচুয়ায় ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম গ্রেফতার

কচুয়া প্রতিনিধি:
কচুয়ায় নিয়মিত মামলার পলাতক আসামী ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রবি (২০)কে গ্রেফতার করেছে থানা পুলিশ।
মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে কচুয়া থানার বিশ^রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালী উল্লাহ (অলি)’র নির্দেশনায় সাব ইন্সপেক্টর মো. আনোয়ার হোসেন ভূইয়া সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার বালিয়াতলী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে কচুয়া পৌর ছাত্রলীগের অন্তভূক্ত ১ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল ইসলামকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী রবিউল ইসলামকে ২২ জানুয়ারি (বুধবার) চাঁদপুরের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

কচুয়া থানা পুলিশের সাব-ইন্সপেক্টর মো. আনোয়ার হোসেন জানান, গত ১৭ জানুয়ারি পাশ^বর্তী কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার ছেলে কচুয়ায় অবস্থিত চাঁদপুর পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থী রতন চন্দ্র সরকার ও তার বন্ধু রাস্তা দিয়ে হাটার সময় রবিউল ইসলাম ও তার সঙ্গীরা তাদেরকে জোরপূর্বক বিশ^রোড এলাকার একটি ভবনের ছাদে নিয়ে যায় এবং ভয়ভীতি প্রদর্শন করে।

এসময় ভীকটিম রতন চন্দ্র সরকারের বন্ধু পালিয়ে গেলেও পালাতে পারেনি রতন। রবিউল ও তার সঙ্গীরা রতনের সাথে থাকা নগদ অর্থ ও মোবাইল ফোন জোরপূর্বক নিয়ে যায়।

পরবর্তীতে ১৮ জানুয়ারি রতন চন্দ্র সরকার বাদী হয়ে রবিউল ইসলামকে প্রধান আসামী করে তিন জনকে বিবাদী করে ৩৪১,৩৪২,৩৭৯ ও ৩২৩ এবং ৫০৬ ধারায় কচুয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করে ।

মামলা নংÑ১৬, তারিখ: ১৮ জানুয়ারি ২০২০ ইং। এবং এ মামলার বাকী দুই আসামী পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান এই সাব-ইন্সপেক্টর।

কচুয়া পৌর ছাত্রলীগের সভাপতি তানভীর ইসলাম দিপু ও মেহেদী হাসান মোতালেব জানান, ইতিপূর্বে রবিউল ইসলাম রবিকে মাদক ও অনান্য অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার কারনে তার স্বপদ থেকে বহিষ্কার করা হয়েছে।

প্রকাশিত : ২২ জানুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

171 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়