Samsal

চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী শামছল হক পাটওয়ারী আর নেই

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

চাঁদপুর শহরের পালবাজারের বিশিষ্ট্র ব্যবসায়ী, মেসার্স শামছল ইলেকট্রনিক্স এর সত্বাধিকারী ও পালবাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক মো. শামছল হক পাটওয়ারী (৭৫) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

শনিবার (২৫ জানুয়ারি) ভোর সাড়ে ৫টায় ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মরহুম শামছল হক পাটওয়রী শহরের কোড়ালিয়া এলাকার পাটওয়ারী বাড়ীর বাসিন্দা। তার পিতার নাম মৃত ফতে আলী পাটওয়ারী।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ২ মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। মরহুমের ছেলে অপু পাটওয়ারী চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

পারিবারিক সূত্রে জানাগেছে, মরহুমের মরদেহ ঢাকা থেকে চাঁদপুরে নিয়ে আসা হয়েছে। আজ বাদ মাগরিব কোড়ালিয়া পৌর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে নামাজে জানাযা শেষে দাফন করা হবে।

পরিবারের পক্ষ থেকে মরহুমের নামাজে জানাযায় সকল ধর্মপ্রাণ মুসল্লীদের অংশগ্রহণ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

চাঁদপুর শহরের সকলের পরিচিত মুখ শামছল হক পাটওয়ারীর মৃত্যুতে ব্যবসায়ী মহল, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশা শ্রেনীর লোকজন গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সূত্র : মেঘনাবার্তা

প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

181 জন পড়েছেন
শেয়ার করুন