চান্দিনায় মাদক সেবন না করার শপথ নিলো শিক্ষক ও রাজনৈতিবিদসহ ৫শ শিক্ষার্থী

টি. আর. দিদার:

কুমিল্লার চান্দিনায় মাদক সেবন ও বিক্রি না করার শপথ নিলো প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতা ও শিক্ষক সহ ৫শতাধিক শিক্ষার্থী।

শনিবার (৪ জানুয়ারী) সকাল ১১টায় চান্দিনা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় সম্মেলন কক্ষে শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ¯েœহাশীষ দাশ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা শেষে শপথ নেন ওই বিদ্যালয়ের শিক্ষার্থী, স্থানীয় প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিবিদ সহ উপস্থিত সকলে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী।

বিশেষ অতিথির বক্তৃতা করেন পৌর মেয়র মফিজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সি, পুলিশ ইন্সপেক্টর শামস্ উদ্দিন ইলিয়াস, অধ্যাপক হেদায়েত উল্লাহ, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এমদাদুল হক।

অতিথিবৃন্দ তাদের বক্তৃতায় বলেন- এই শপথ বাক্য পাঠ করার মধ্য দিয়ে শিক্ষার্থীদের পাশাপাশি উপস্থিত শিক্ষক, প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দের মধ্যেও মাদক সেবন থেকে নিজেকে সরিয়ে নেওয়ার মানসিকতা সৃষ্টি হবে।

এর আগে সকালে বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে চান্দিনার প্রধান সড়ক প্রদক্ষিণ করে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. লোকমান হোসেন।

198 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়