logo chandpur

চৌধুরীঘাট ব্যবসায়ী সমিতির অভিষেক অনিষ্ঠানে

গোলাম মোস্তফা :

চাঁদপুর শহরের ১০নং চৌধুরীঘাট ব্যবসায়ী সমিতির নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান ২০২০ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ৯ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০ টায় চৌধুরীঘাটে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। সমিতির প্রধান উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মোঃ ইউসুফ গাজীর সার্বিক তত্বাবধানে এবং সমিতির সভাপতি মোঃ জাকির লস্করের সভাপতিত্বে ও যুগ্ন-সাধারণ-সম্পাদক মোঃ মিজানুর রহমান এবং অ্যাডঃ হাবিবুর রহমান লিটুর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমিতির উপদেষ্টা অ্যাডঃ শাহ মোঃ আব্দুল কুদ্দুস।

এ ছাড়া বক্তব্য রাখেন, পৌর মহিলা কাউন্সিলর শাহানাজ আলমগীর, সমিতির সাধারণ-সম্পাদক মোঃ হারুন হাওলাদার , সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন খান, প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ নাছির উদ্দিন প্রমুখ।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সভাপতি মোঃ জাকির লস্কার। সভায় উপস্থিত ছিলেন সমিতির নব-নির্বাচিত কমিটির সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

সভার শুরুতে আমন্ত্রিত অতিথিদের কে সম্মাননা ও ফুলেল শুভেচছা জানানো হয়।
প্রধান অতিথির বক্তব্যে মোঃ নাছির।

উদ্দীন আহমেদ বলেন, এ চাঁদপুর ব্যবসা বান্ধব চাঁদপুর। ব্যবসায়ী শহর হিসেবে চাঁদপুরের ঐতিহ্য রয়েছে, এ ঐতিহ্য কে আমাদের ধরে রাখতে হবে।

আমি পৌর মেয়রের দায়িত্ব নেওয়ার পর থেকে এ পযন্ত এ শহরের ব্যবসায়ীরা যখনই কোনো সমস্যায় পড়ে আমার কাছে গিয়েছে, আমি আমার সাধ্য মতো তা সমাধানের চেষ্টা করেছি। ইনশাআল্লাহ আমি যতদিন বেঁচে থাকবো আপনাদের যে কোনো সমস্যায় পাশে থাকবো। এ সমিতির কাযালয়ের বিষয় টি আমি সমাধানের চেষ্টা করবো।

সবশেষে মেয়র আলহাজ্ব মোঃ নাছির উদ্দীন আহমেদ সমিতির নব নিবাচিত কমিটির সকল সদস্যদের শপথ পাঠ করান।

 45 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন