w 1

ধর্ষণের শিকার ৪ জন ঢামেকের ওসিসিতে ভর্তি

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

রাজধানীতে ধর্ষণের শিকার চারজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুজনের স্বাস্থ্য পরীক্ষায় প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

শনিবার (১১ জানুয়ারি) ধর্ষণের ঘটনায় ওসিসিতে ভর্তি ভুক্তভোগীদের সম্পর্কে এসব তথ্য জানান ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন।

তিনি বলেন, কামরাঙ্গীরচর ও সবুজবাগের ঘটনায় দুই শিশুকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। একাধিক ব্যক্তি জড়িত কিনা ডিএনএ পরীক্ষার পর জানা যাবে। তবে তাদের শারীরিক অবস্থা এখন কিছুটা ভালো।

ঢামেক হাসপাতাল পরিচালক আরও বলেন, এটা সামাজিক অবক্ষয়। শিশু আর প্রতিবন্ধী নারীরাই এখন ধর্ষণের শিকার হচ্ছে বেশি। এটা রোধ করতে এখনই নানামুখী প্রচেষ্টা নেয়া দরকার।

এদিকে রাজধানীর রামপুরায় দুই কর্মজীবী তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার বাবুর্চি মুশফিক আলমকে (৩৮) কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। শুক্রবার রাতে ওই দুই তরুণীকে ধর্ষণের অভিযোগে মুশফিককে গ্রেফতার করে পুলিশ।

এছাড়া কামরাঙ্গীরচরে ১৩ বছরের এক শিশুকে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ওই ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে কামরাঙ্গীরচর থানায় মামলাটি করেন।

শুক্রবার দুপুরে কামরাঙ্গীরচর থানার (ওসি) এবিএম মশিউর রহমান বলেন, কামরাঙ্গীরচর পূর্ব রসুলপুর দ্বিতীয় তলা নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ৮টার মধ্যে ওই ১৩ বছরের শিশুকে নিয়ে পাঁচজনের একটি গ্যাং ধর্ষণ করে।

297 জন পড়েছেন
শেয়ার করুন