atm

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ের তেতুঁলিয়া থেকে বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির শুটিং দেখে বাড়ি ফেরার পথে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দাড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা খেয়ে দাইমুল ইসলাম মন্টু (৫০) নামে মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার রাত ১১টায় পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কের জগদল চৈতন্যপাড়ার লাল স্কুল এলাকায় এ দুঘটনাটি ঘটে। নিহত দাইমুল ইসলাম (মন্টু) ডোকরোপাড়া এলাকার মৌলভী মসলিমউদ্দীনের ছেলে ও পঞ্চগড় পুলিশ সুপার কার্যালয়ের স্টেনো টাইপিস্ট।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইত্যাদির শুটিং দেখে তেতুঁলিয়া থেকে মোটর সাইকেল যোগে পঞ্চগড়ে যাওয়ার পথে তেতুঁলিয়া-পঞ্চগড় মহাসড়কের লাল স্কুল এলাকায় মোটর সাইকেল দাড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা খেয়ে ট্রাকের ভিতরে ছিটকে পড়ে। তাৎক্ষনিক স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোটর সাইকেল আরোহী দাইমুল মন্টুকে মৃত ঘোষণা করে।

দাইমুলের মৃত্যুর খবর শুনে তাৎক্ষনিক হাসপাতালে ছুটে আসেন, পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পঞ্চগড় পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলীসহ প্রশাসনের কর্মকতার্রা।

136 জন পড়েছেন
শেয়ার করুন