ফরিদগঞ্জের উভারামপুর আদর্শ তরুণ সমাজ সংগঠনের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

0
6

নিজস্ব প্রতিবেদক:

“মানবতার টানে,রক্তের সন্ধানে,রক্তের বন্ধন জাগো স্বপ্ন,বাঁচবে মানবতা”এই স্লোগানে ফরিদগঞ্জের উভারামপুর আদর্শ তরুণ সমাজ সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত হলো দুই দিন ব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন।

http://picasion.com/

গত ১০ জানুয়ারি উভারামপুর চৌরাস্তায় সকাল ৯টায় শুরু হয়ে বিকাল ৫টায় শেষ হয় এবং ১১ জানুয়ারি উভারামপুর প্রাথমিক বিদ্যালয় ও উভারামপুর গার্লস স্কুলে সকাল ৯টায় শুরু হয়ে বিকাল ৫টায় শেষ হয়।

উভারামপুর গ্রামের শিশু, ছাত্র-ছাত্রী,পেশাজীবীসহ প্রায় এক হাজার জনের ব্লাড গ্রুপিং করা হয়।

ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন এবং আর্থিকভাবে সহায়তা করেন গ্রামের কৃতি সন্তান,সমাজ সেবক ও ব্যবসায়ী কামাল হাজী।

সংগঠনের অন্যতম সদস্য আব্দুস সোবহান বলেন “গ্রামের সকল পর্যায়ের মানুষের মাঝে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এই ক্যাম্পেইন শুরু করা হয়েছে। আমরা চাই গ্রামের মানুষের মাঝে রক্তের গ্রুপ জানা ও অসহায় মানুষকে রক্তদানে আগ্রহ বৃদ্ধি পাক”সংগঠনের সদস্য শামীম মিজি বলেন “গ্রামের মানুষের মাঝে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে এক প্রকার কুসংস্কার কাজ করে। আমরা সেই কুসংস্কার দূর করে আলোকিত গ্রাম গড়তে চাই”।

ইতো মধ্যে গ্রামের সকল স্তরের মানুষের মাঝে রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম প্রশংসীত হয়েছে।সকলে সংগঠনের সার্বিক সফলতা কামনা করেন।

ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনে সংগঠনের আরো উপস্থিত ছিলেন আমির,মুন্না,মাসুম,আরমান পাটওয়ারি,রাসেল মজুমদার,আনোয়ার মজুমদার,হৃদয় মজুমদার,রাসেদ হাজি,নিজাম তালুকদার,শরীফ পাঠান,রিপন বেপারি,শামিমবেপারি,জহির,মাসুদ,মানিক,মোরশেদ পাটওয়ারি,মাসুদ পাটওয়ারি,নাহিদ মিঝি,আরিফ মিঝি,জহির মিঝি,জাহিদ চৌধুরি প্রমুখ।।

ফেসবুকে মন্তব্য করুন
67 জন পড়েছেন
http://picasion.com/