Untitled 1 copy

মতলব উত্তরে নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে বই বিতরণ

গোলাম নবী খোকনঃ

মতলব উত্তর উপজেলার নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ে ১ লা জানুয়ারী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক বিনামূল্যে বই বিতরণ করা হয়।

অনু্ষ্ঠানে ঐ বিদ্যালয়ের শিক্ষক মাওলা শফিকুল ইসলামের পরিচালনায়, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ঐ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাড, রুহুল আমিনের সভাপতিত্ত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর – ২ আসনের সংসদ আলহাজ্ব অ্যাড, মোঃ নুরুল আমিন রুহুল এম পি।

তিনি বলেন, বিগত দিনে আওয়ামীলীগ সরকার ছাড়া কোন সরকারের সম্ভব হয় নাই একযোগে সারা দেশে বিনামূল্যে বই বিতরণ।

শুধু আওয়ামীলীগ সরকার তথা বঙ্গ বন্ধুর কন্যা দেশ রত্ন প্রধান মন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সারা দেশের ন্যায় মতলবে ও বিনামূল্যে বই বিতরণ সম্ভব হয়েছে।

আঃমীলীগ সরকার শিক্ষা বান্ধব সরকার। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ ও জাতি উন্নত হয়, দেশ সুখী, সমৃদ্ধি ও শক্তি শালী হয়।

এবং সরকারের যে ভিশন, মিশন ২১-৪১ বাস্তবায়ন সম্ভব হবে। এ ছাড়া বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড, মনোয়ারুল ইসলাম, প্রধান শিক্ষক শাহ আলম, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড, মহসিন মিয়া মানিক প্রমুখ।

উপস্থিত ছিলেন অ্যাড, সুইটি, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য শিল্পী ইসলাম সহ শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও গণ্যমান্য ব্যাক্তি বর্গ।

 45 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন