matlab 1

মতলব উত্তরে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

 

গোলাম নবী খোকন:

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ”অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ” শীর্ষক অভিন্ন অনুষ্ঠান বিষয়ক বর্ণাঢ্য র্যেলী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ জানুয়ারি) সকাল থেকে দিনব্যাপী উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ বটতলায় আলোচনা সভায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা জহিরুল হায়াতের সভাপতিত্বে উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মাহফুজুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চাঁদপুর-২(মতলব উত্তর-দক্ষিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,বাংলাদেশের স্বাধীনতা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গৌরবময় অবদান তরুণ প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে এবং মুজিব বর্ষকে স্মরণীয় করে রাখতে বছরব্যাপী আমাদের এ আয়োজন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খাঁন সুফল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, ছেংগারচর বিশ্ব বিদ্যালয় কলেজের অধ্যক্ষ আবুল বাশার, অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন মৃধা, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম খান প্রমুখ।

182 জন পড়েছেন
শেয়ার করুন