মতলব উত্তরে মোহনপুর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে আনন্দ র‌্যালী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রথম বর্ষপূূর্তি উপলক্ষে

0
28

সফিকুল ইসলাম রানা, মতলব উত্তরঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রথম বর্ষপূূর্তি ও গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে মতলব উত্তরের মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ও আ’লীগ নেতা কাজী মিজানুর রহমানের নেতৃত্বে আনন্দ র‌্যালী বের করা হয়। শুক্রবার (৩ জানুয়ারী) বিকেলে মুদাফর বাজার থেকে আনন্দ র‌্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় মুদাফর বাজারে গিয়ে শেষ হয়।
পথসভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা কাজী মিজানুর রহমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি রাধা শ্যাম সাহ চান্দু, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হুমায়ূন হাওলাদার, উপজেলা যুবলীগ নেতা কাজী হাবিবুর রহমান।
কাজী মিজানুর রহমান বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াত জোটকে প্রত্যাখান করে দেশের মানুষ আওয়ামীলীগকে ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় পাঠিয়েছে। দেশের উন্নয়নে ধারা বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ উন্নয়নের দ্বারা আমাদের বজায় রাখতে হবে। তিনি আরও বলেন- যেকোন দুর্যোগ, দুুঃসময়ে আ’লীগ দেশবাসীর পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা অহেদুজ্জামান মিলন, আহসান উল্ল্যাহ হাসান, নারায়ানগঞ্জ জেলা যুবলীগ নেতা কাজী ফজলুল কাদের জীবন, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি এবাদুর হক মৃধা, শ্রমিকলীগের সভাপতি হেলাল সরকার, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মাহবুবুর রহমান, যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপাদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এ্যাড. সেলিম মিয়া প্রমুখ।
মানবতার নেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে অত্র ইউনিয়নের প্রতিটি মসজিদে বাদ জুম্মা মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

প্রকাশিত : ০৪ জানুয়ারী ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার

http://picasion.com/

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
208 জন পড়েছেন
http://picasion.com/