logo matlab d

মতলব দক্ষিণে দিনে দুপুরে এসএসসি পরীক্ষার্থীর হাত-পা বেঁধে দুর্ধর্ষ চুরি

 

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

মতলব দক্ষিণে এসএসসি পরীক্ষার্থীর হাত-পা বেঁধে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গতকাল ১৯ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় উপজেলার নারায়ণপুর মীর বাড়ির সামনে গরুরবাজার সংলগ্ন আবাসিক এলাকায় নারায়ণপুর বাজারের ওষুধ ব্যবসায়ী মোঃ খোরশেদ আলমের বাসায় সংঘবদ্ধ চোরের দল এ ঘটনা ঘটায়।

সরেজমিনে জানা যায়, ঘটনার সময় খোরশেদ আলমের ছেলে এসএসসি পরীক্ষার্থী তাকরিম হাসান বাসায় একা ছিলো। পানি খাওয়ার কথা বলে ২০ থেকে ২২ বছর বয়সের দুজন চোর ঘরে ঢুকে পড়ে। এ সময় তারা তাকরিম হাসানকে পেছন থেকে ধরে আটকিয়ে ফেলে। পরে আরও দুজন চোর ঘরে ঢুকে। চারজন মিলে তাকরিমের হাত-পা বেঁধে বাসায় থাকা আলমারি ও ওয়ার্ডরোব্ ভেঙ্গে নগদ আড়াই লাখ টাকা এবং আড়াই ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। প্রায় আধাঘন্টা পরে তাকরিমের নানী এসে হাত-পা বাঁধা অবস্থায় তাকে দেখে ডাক-চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাকরিমকে উদ্ধার করে।

তাকরিম জানায়, টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যাওয়ার সময় চোরের দল ঘটনা নিয়ে বাড়াবাড়ি না করার জন্যে হুমকি দেয়। এ ঘটনা জানাজানি হলে আরও বড় ক্ষতি করা হবে বলে হুমকি দিয়ে যায় চোরের দল।

এ বিষয়ে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ জানান, চুরির বিষয়টি আমাকে এখনো কেউ জানায়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

187 জন পড়েছেন
শেয়ার করুন