মুজিব জন্মশতবার্ষিকী : এলজিইডি চাঁদপুরের উদ্যোগে ব্যাডমিন্টন টুনামেন্টের উদ্বোধন

গোলাম মোস্তফা :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চাঁদপুরের বা এলজিইডি চাঁদপুরের উদ্যোগে বিভিন্ন কমসুচীর গ্রহণ করা হয়েছে।

এ কমসূচীর অংশ হিসেবে  এলজিইডি চাঁদপুরের প্রধান কাযালয়ের মাঠে ব্যাডমিন্টন টুনামেন্টের  আয়োজন করা হয়।

গত ২২জানুয়ারী সন্দ্ব্যায় এ ব্যাডমিন্টন টুনামেন্ট  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত থেকে টুনামেন্টের উদ্বোধন  করেন চাঁদপুরের নিবাহী প্রকৌশলী মোহাম্মদ ইউনুছ হোসেন বিশ্বাস।

উক্ত টুনামেন্টে এ প্রতিষ্ঠানের ৫ দ্বৈত দল অংশ নিয়েছে। লীগ সিস্টেমের এ টুনামেন্টে চ্যাম্পিয়ন ও রানারআপ জুটি কে পুরস্কার দেওয়া হবে।

এলজিইডি নিবাহী প্রকৌশলী মোহাম্মদ ইউনুছ হোসেন বিশ্বাস জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে চাঁদপুরের স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বা এলজিইডি চাঁদপুরের উদ্যোগে বিভিন্ন কমসুচী গ্রহণ করা হয়েছে। এরমধ্যে ব্যাডমিন্টন টুনামেন্ট, এ জেলায় কমরত এ  প্রতিষ্ঠানের সকল কমকর্তা কমচারীদের সন্তানদের নিয়ে চিএাংকন,রচনা ও নৃত্য এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এ অনুষ্ঠান গুলো ৩টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত হবে। ১ম শ্রেনী থেকে ৫ম শ্রেণীতে অধ্যয়নরত শিক্ষার্থী,  ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেনীতে অধ্যয়নরত শিক্ষার্থী ও কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে এ উল্লেখিত ৩ টি গ্রুপের মাধ্যমে এ প্রতিযোগিতা হবে।

এছাড়াও রয়েছে বৃক্ষ রোপণ কমসুচী । এ অনুষ্ঠান গুলো ধাপে ধাপে অনুষ্ঠিত হবে।

এ সকল কমসূচী ও অনুষ্ঠানের সাবিক তও্বাবাধয়নে রয়েছেন এলজিইডি চাঁদপুরের সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ ফখরুল ইসলাম।

প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার :

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

294 জন পড়েছেন
শেয়ার করুন