haimbah

‘লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতিচর্চায় পারদর্শী হতে হবে’

সাহেদ হোসেন দিপু :

হাইমচরে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চায় পারদর্শি হতে হবে। খেলা ধুলার মাধ্যমে শরীর স্বাস্থ্য ভাল থাকে। স্বাস্থ্য ভাল থাকলেই লেখা পড়া মন বসে। বর্তমান জননেত্রী শেখ হাসিনা সরকার চায় খেলাধুলা ও সুস্থ্য সাংস্কৃতিক চর্চার মাধ্যমে সাম্প্রদায়িকতা ও মাদকমুক্ত জাতি গঠন করতে। আমাদের সাংসদ মাণনীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি খেলাধুলা ও সুস্থ্য সাংস্কৃতিক চর্চার উপর গুরুত্ব দিয়েছেন। খেলা ধুলার পাশাপাশি পড়া লেখারও মান বাড়াতে হবে। খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং শিক্ষার জন্য উপজেলা পরিষদ সবসময় সহযোগীতা নিয়ে পাশে থাকবে।

বুধবার বিকেল ৪টায় ৭নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জুলেখা সারমিনের সভাপতিত্বে ও উপজেলা শিক্ষক সমিতির দপ্তর সম্পাদক ও প্রধান শিক্ষক নিশেষ নারায়ন মজুমদারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন বেপারী, উপজেলা সহকারি শিক্ষা অফিসার জুলফিকার আলী, আহসানুজ্জামান, শিক্ষক সমিতির সভাপতি জাফর আহমেদ শেখ, ৭নং মডেল সপ্রাবির প্রধান শিক্ষক ইকবাল হোসেন, শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ বেগম, উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন প্রধানিয়া, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক বৃন্দ।

প্রকাশিত :২২ জানুয়ারি ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার :

চাঁদপুর রিপোর্ট : এস এস

179 জন পড়েছেন
শেয়ার করুন