শাহরাস্তিতে ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা

0
52

শাহরাস্তি প্রতিনিধিঃ
শাহরাস্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে শাহরাস্তি ব্রিকফিল্ড এলাকায় উপজেলা ছাত্রদলের আয়োজনে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়।
উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আতাহার আহমেদ তানভীরের সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বি.এন.পির আহব্বায়ক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন।
উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাহজাহান স¤্রাটের সঞ্চলনায় বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বি.এন.পি নেতা ও সাবেক পৌর মেয়র মোঃ মোস্তফা কামাল, পৌর বি.এন.পি আহব্বায়ক শেখ বেলায়েত হোসেন সেলিম, উপজেলা যুবদলের সভাপতি মোঃ সাইফুল করিম মিনার।
এ সময়ে উপস্থিত ছিলেন মেহের ডিগ্রি কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রিফাত, চিতোষী ডিগ্রি কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শামিম পারভেজ, সূচীপাড়া ডিগ্রি কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নিজাম, চিতোষী পূর্ব ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ জুয়েল, চিতোষী পশ্চিম ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মোঃ হানিফ, ফয়সাল, মুরাদ, সূচিপাড়া দক্ষিণ ইউনিয়নের ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নাজমুল, টামটা দক্ষিণ ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক তানজিল হোসেন সহ বিভিন্ন ইউনিয়নের ছাত্রদলের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তরা বলেন বি.এন.পি কে কোনো ধরনের কর্মসূচি পালন করতে দেন না। সরকার গণতান্ত্রিক অধিকার হরণ করছে। তিনি আরো বলেন আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে কারাগারে আটক করে রেখেছে। সরকার বিরোধী কর্মসূচি তো দূরের কথা, বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করতে বাধা দিচ্ছে। এই ভাবে চলতে পারেনা। একটি গণতান্ত্রিক রাষ্ট্র দল, মত, ধর্ম, বর্ণ, নির্বিশেষে সকলের সমান অধিকার রয়েছে। তাই আগামী দিনে বেগম খালেদা জিয়াকে কারামুক্তির লক্ষ্যে সকল আন্দোলন সংগ্রামে প্রস্তুত থাকার আহ্বান জানান। আলোচনা সভার শেষে কেক কেটে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন।

প্রকাশিত : ০৩ জানুয়ারী ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

http://picasion.com/

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

ফেসবুকে মন্তব্য করুন
299 জন পড়েছেন
http://picasion.com/