743

শাহরাস্তির চিতোষী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল রহিমের দায়িত্ব গ্রহণ

মোঃ জামাল হোসেন, শাহরাস্তিঃ
শাহরাস্তির চিতোষী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল রহিম এর দায়িত্ব গ্রহণ উপলক্ষে শিক্ষক, কর্মচারী ও কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দেয়া হয়।
কলেজ সূত্রে জানায় গতকাল অধ্যক্ষ মোহাম্মদ হানিফ, কলেজের উপাধক্ষ্য মোঃ আব্দুল রহিমের নিকট দায়িত্ব ভার হস্তান্তর করেন। এই লক্ষ্যে উপাধক্ষ্য আব্দুল রহিম অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহণ কালে তিনি সকল শিক্ষকদের কাছে সার্বিক সহযোগিতা ও শিক্ষার মান উন্নয়ন কল্পে সকলের সর্বত্য সহযোগিতা কামনা করেন। কলেজের শিক্ষকরা সার্বিক সহযোগিতা আশ্বাস প্রদান করেন এবং যার যার দায়িত্ব কতর্ব্য সঠিক ভাবে দায়িত্ব পালন করবেন বলে আশ্বাস প্রদান করেন। এই সময়ে উপস্থিত ছিলেন কজেলের সকল শিক্ষক কর্মচারি ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। দায়িত্ব গ্রহণের পর ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আব্দুল রহিমকে কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা দেন।

কলেজ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাছান রাজু, সাবেক সভাপতি ফখরুল ইসলাম পাটওয়ারী, ছাত্রলীগ নেতা নাজমুল হাসান রাতুল, আরিফ হোসেনসহ চিতোষী পূর্ব ইউনিয়ন ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ০৩ জানুয়ারী ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার

চাঁদপুর রিপোর্ট-এমকেজেড

 127 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন